চেয়ারম্যান প্রার্থী ফরিদের মোটর শোডাউন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 2, 2021 02:39:36 অপরাহ্ন
0
7
views

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পদে আবুল কালাম আজাদ ফরিদ আ’লীগ থেকে মনোনীত প্রত্যাশী। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে এলাকায় ব্যাপক নির্বাচনী কার্যক্রম ও গণসংযোগ করে আসছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকার সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে মতবিনিময়কালে তিনি এলাকার উন্নয়ন এবং জনগণের পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছেন। এছাড়া মসজিদ, মন্দিরে অনুদানসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন।

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে তিনি ব্যক্তিগতভাবে ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মাঝে সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছেন। আবুল কালাম আজাদ ফরিদ উপজেলা আ’লীগের নির্বাহী সদস্য। তার প্রয়াত পিতা মোসলেহ উদ্দিন আবু চন্দনবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের দুইবারের সভাপতি এবং দুইবার ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। গতকাল রবিবার সকালে প্রচারণার অংশ হিসেবে প্রায় সহস্রাধিক মোটরসাইকেল এবং দুই শতাধিক ব্যাটারী চালিত অটো রিকশার অংশগ্রহণে উপজেলা সদর এবং চালাকচরসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় এক শোডাউন করেন।

আবুল কালাম আজাদ ফরিদ বলেন, আ’লীগের দলীয় মনোনয়ন পেয়ে চন্দনবাড়ী ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও ইউনিয়নকে মাদকমুক্ত করতে চেষ্টা চালিয়ে যাব। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি অবশ্যই বিজয়ী হব। জনগণ আমার সাথে রয়েছে।

মোটর শোডাউনে অংশগ্রহণ করেন চন্দনবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।