জো’র করে ভোট দেওয়ায় আ.লীগের এজেন্টসহ আ’টক ৩

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 2, 2021 01:48:18 অপরাহ্ন
0
22
views

সারাদেশ: ফেনীর ছাগলনাইয়ায় পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের অ’পরাধে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মোহাম্ম’দ মোস্তফার এজেন্টসহ তিনজনকে আ’টক করেছে পুলিশ। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তাদের আ’টক করা হয়। আ’টক একজন আওয়ামী লীগ প্রার্থীর এজেন্ট শাহাদাত হোসেন শিপন। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি।

ছাগলনাইয়া পাইলট হাইস্কুল কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আল মমিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভোটাররা ফিঙ্গার প্রিন্ট দেওয়ার পর বুথের ভেতরে থাকা আওয়ামী লীগ প্রার্থীর এজেন্ট শিপন জো’র করে বাটন টি’পে তাদের ভোট দেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাকে আ’টক করে। স্বতন্ত্র প্রার্থী জাকের হায়দার সুমনের অ’ভিযোগ, বুথে থাকা আওয়ামী লীগ প্রার্থীর এজেন্টরা জো’র করে আমার ভোট কেড়ে নিয়ে যাচ্ছে।

অনেক জায়গায় আমার এজেন্টদের ঢুকতেই দেয়নি। এই মুহূর্তে আমার এজেন্টবিহীন ভোট চলছে। আওয়ামী লীগ প্রার্থী মেয়র মোস্তফা এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তার ভোটার এজেন্ট কিছুই নেই। পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী বলেন, আ’টক ব্যক্তিরা জো’রপূর্বক ভোটারদের ও’পর প্রভাব বিস্তার করছিল। ইভিএমে জালিয়াতির অ’ভিযোগে তাদের আ’টক করা হয়েছে।

সূত্র: আরটিভি অনলাইন।