ইউপি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন এমপিআর পিকুল মিয়া

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 2, 2021 01:02:12 অপরাহ্ন
0
19
views

বোয়ালমারী (ফরিদপুর) উপজেলার ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন এমপিআর পিকুল মিয়া।

এমপিআর পিকুল মিয়া স্বাধীন নিউজ টুয়েন্টিফোরকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন- সৎ, যোগ্য, পরিশ্রমী, মেধাবী, শিক্ষিত ও জনগণের আস্থাশীল, বিশ্বাসভাজন ব্যক্তিকেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন। ১৬ কোটি মানুষের আশ্রয় প্রশ্রয়ের ঠিকানা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সারাবিশ্বে সততার মধ্যে তৃতীয় স্থানে আছেন। তিনি নিজে সৎ এবং সজ্জনকেই পছন্দ করেন। আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড এধরণের ভালো লোককেই আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনীত করবেন ইন শা আল্লাহ। বাংলাদেশ আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ। যে দলের নেতা ছিলেন স্বয়ং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁরই যোগ্য উত্তরসূরী, যোগ্য কন্যা, গণতন্ত্রের মানসকন্যা, বাংলার উন্নয়নের রুপকার, বিশ্বনেত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চারবারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যেকোনো ধরনের নির্বাচনে প্রার্থী মনোনয়নে কোনো ভুল করেন না, ভুল করতে পারেন না এবং কখনোই ভুল করবেন না ইন শা আল্লাহ। আমি আশাকরি এবং সম্পূর্ণ আশাবাদী “আপা” (শেখ হাসিনা) যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন ইন শা আল্লাহ। ইন শা আল্লাহ সবদিক বিবেচনা করে মনোনয়ন দিলে আমিই মনোনয়ন পাবো, এব্যাপারে আমি আশাবাদী ইন শা আল্লাহ।

স্বাধীন নিউজ টুয়েন্টিফোরকে দেয়া এক সাক্ষাৎকারে জনাব এমপিআর পিকুল মিয়া একথা বলেন। পরিশেষে ঘোষপুর ইউনিয়ন বাসীর সার্বিক মঙ্গল কামনা করেন এবং সকলকে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার উদাত্ত আহ্বান জানান।