এখনও গ্রে’ফতার হয়নি শি’শু গৃহকর্মী নি’র্যাতনের আ’সামি শাপলা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 2, 2021 11:14:44 পূর্বাহ্ন
0
14
views

সারাদেশ: শি’শু গৃহকর্মী জান্নাতুলকে নি’র্মম নি’র্যাতন মা’মলার আ’সামি গৃহকর্ত্রী শাপলা খাতুনকে এখনও গ্রে’ফতার করা যায়নি। তবে তাকে ধরতে অ’ভিযান চলছে বলে জানিয়েছে রাজধানীর খিলক্ষেত থানা পুলিশ। গৃহকর্মীর কাজের জন্য জান্নাতুলকে নয় মাস আগে পাবনার সাঁথিয়ার বি’ষ্ণুপুর গ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে মিঠু-শাপলা দম্পতি।

আর পান থেকে চুন খসলেই খু’ন্তি দিয়ে ছ্যাঁকা দেয়াসহ নানাভাবে নি’র্যাতন করা হতো শি’শুটিকে। খু’ন্তি দিয়ে ছ্যাঁকা দেয়ার সময় চি’ৎকার আ’টকাতে মুখের ভেতর গামছা পুরে দেয়া হতো তার। খিলক্ষেত থানায় নি’র্যাতনের মা’মলার পর গৃহকর্তা মোহম্ম’দ মিঠুকে এরইমধ্যে গ্রে’ফতার করেছে পুলিশ। তবে এখনও প’লাতক তার স্ত্রী শাপলা খাতুন। গ্রামবাসী জানায়, জান্নাতুলের বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র থাকেন।

ভাত জোগাতে জান্নাতুলকে উপজে’লার রায়েকমারী গ্রামের মোহম্ম’দ মিঠুর রাজধানীর বাসায় কাজের জন্য পাঠান মা নুরজাহান বেগম। শি’শু জান্নাতুলের ও’পর এমন নৃ’শংসতায় অ’ভিযুক্তদের গ্রে’ফতার ও ক’ঠোর শা’স্তি চায় এলাকাবাসী। খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সি সাব্বির আহমেদ জানিয়েছেন, প’লাতক শাপলাকে ধরতে চলছে অ’ভিযান।

অ’ভিযুক্ত গৃহকর্তা মিঠুর মা সাঁথিয়ার একটি স্কুলের শিক্ষক। তিনি বলেন, ঘটনার পর ছেলে মিঠু তাকে জানায়, সড়ক দু’র্ঘটনায় আ’হত হয়েছে জান্নাতুল। এজন্য চিকিৎসা বাবদ পরিবারটিকে নগদ টাকা দেয়া হয় বলেও জানান তিনি।