বিয়ের ৪ দিনের মাথায় ধ র্ষণের অভিযোগে আটক চিকিৎসক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 1, 2021 07:56:09 অপরাহ্ন
0
11
views

বিয়ে করার ৪ দিনের মাথায় ধ”ণ মা’মলায় জে’লে যেতে হলো পল্লী চিকিৎসক শাহিন আলীকে (৪০)। আর ওই মা’মলাটি করেছেন দশ বছর ধরে তার সাথে প্রেম করা প্রেমিকা। সোমবার দুপুরে পুলিশ তাকে আ’টক করে জে’লহাজতে পাঠিয়ে দিয়েছে। ঘটনাটি নীলফামারীর সৈয়দপুর শহরের ঘোড়াঘাট (গোলাহাট) রেলওয়ে কলোনী মসজিদ সংলগ্ন এলাকার। আ’টক শাহিন আলী বাবু ওই এলাকার মৃ’ত আজগার আলীর ছেলে।

বয়স পেরিয়ে গেলেও বিয়ে না করায় বা’ধ্য হয়ে পরিবারের লোকজন একরকম জো’র করেই বিয়ে করান তাকে। কিন্তু সেই বিয়ের ৪ দিনের মাথায়ই জে’লে যেতে হলো পল্লী চিকিৎসক নতুন ওই বরকে। মা’মলার বিবরণ থেকে জানা গেছে, দিনাজপুরের খানসামা উপজে’লার থানাপাড়া এলাকার কাশেম আলীর মেয়ে মিনু (৩৫) স্বামীসহ বাস করতেন সৈয়দপুরের ঢেলাপীর উত্তরা আবাসনে।

চিকিৎসাসূত্রে তার পরিচয় হয় পল্লী চিকিৎসক শাহিন বাবুর সাথে। ফার্মেসিতে যাতায়াতের ফলে বাবুর প্ররোচনায় উভ’য়ের মধ্যে প’রকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে বাবুর বিয়ের আশ্বাসে ৭ বছর আগে মিনু আগের স্বামীকে তা’লা’ক দেন। এরপর বাবু তাকে ঢাকায় নিয়ে ভরণ-পোষণসহ সার্বিক খরচ বহন করে সেখানে বাসাভাড়া করে রাখেন। বাবু মাঝে মাঝেই ঢাকায় গিয়ে স্বামী-স্ত্রীর মতো থাকেন। মিনুও সৈয়দপুরে আসলে বাবুর বাসায়ই অবস্থান করেন। এভাবেই চলছিল তাদের সম্পর্ক।

এদিকে বিয়ের জন্য পরিবারের পক্ষ থেকে চা’প দিলেই তিনি আরো অপেক্ষা করতে বলে সময় ক্ষেপণ করে আসছেন। তবে গত ২৮ অক্টোবর হঠাৎ করেই পারিবারিকভাবে বাড়ির পাশেই এক নারীকে বিয়ে করে ফে’লেন বাবু। এ খবর পেয়ে ৩০ নভেম্বর মিনু সৈয়দপুরে এসে দেখেন শহরের আধুনিক একটি কমিউনিটি সেন্টারে চলছে বাবুর বউভাত। এতে উপস্থিত হয়ে বাবুকে ডেকে নিয়ে মিনু তার সাথে প্র’তারণার জবাব চাইলে বাবু বলেন, ‘বিয়ে করলেও তোমার সাথে আগের মতোই সম্পর্ক থাকবে।’

এতে বা’ধ্য হয়ে মিনু সৈয়দপুর থানায় গিয়ে প্র’তারণা ও বিয়ের প্রলোভনে ধ”ণের মা’মলা দা’য়ের করেন। এ মা’মলার প্রেক্ষিতে ১ নভেম্বর সোমবার দুপুরে এসআই তারেক মাহমুদ আ’সামিকে তার চেম্বার থেকে আ’টক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে পল্লী চিকিৎসক শাহীন আলী বাবু জানান, মহিলা আমার রো’গী। তিনি স্বামী পরিত্যক্তা ও দরিদ্র অ’সহায় হওয়ায় প্রায়ই চিকিৎসার পাশাপাশি তাকে আর্থিক সহযোগিতা করতাম। ৭ বছর যাবত মোবাইলে কথা বলা ও দেখা করা ছাড়া অন্য কোন সম্পর্ক নেই। ধ”ণের অ’ভিযোগ সম্পূর্ণ মি’থ্যা।’

সৈয়দপুর থানার অফিসার ই’নচার্জ মো: আবুল হাসনাত জানান, মহিলার সাথে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক আ’টক পল্লী চিকিৎসকের। বা’দীর উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে আ’সামিকে আ’টক করে বিকেলে নীলফামারী জে’লহাজতে পাঠানো হয়েছে।