কুকুরের কান ধরে টান, যুবককে শিংয়ের গুঁতোয় মাটিতে ফেলল গরু! (ভিডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 1, 2021 02:45:34 অপরাহ্ন
0
15
views

কুকুরকে কান টেনে বিরক্ত করছিলেন এক যুবক। বারবার কান ধরে ওপরে তুলছিলেন আবার নামাচ্ছিলেন— এমন অবস্থা দেখে শিংওয়ালা একটি গরু ছুটে এসে ঝাঁপিয়ে পড়ে ওই যুবকের ওপর। পরে শিংয়ের গুঁতোয় ওই ব্যক্তিকে মাটিতে ফেলে দেয় গরুটি। এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খবর এনডিটিভির। ভিডিওতে দেখা যায়, চেক শার্ট পরা ওই ব্যক্তি কুকুরের কান ধরে টেনে ওপরে তুলে আবার ছেড়ে দিচ্ছেন। ওই ব্যক্তি বারবার এ কাজ করছিলেন।

এতে কুকুরের অবস্থা যে করুণ হয়ে গেছে তা স্পষ্ট বোঝা যাচ্ছিল। এমন সময় শিংওয়ালা একটি গুরু এসে প্রথম গুঁতো দিয়ে কুকুরটিকে ছাড়িয়ে নেয়। এর পর ওই ব্যক্তিকে গুঁতো দিয়ে মাটিতে ফেলে দেয় এবং বারবার গুঁতো দিতে থাকে। ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন ভারতের বন বিভাগের কর্মকর্তা সুশান্ত নন্দ। ক্যাপশনে তিনি লিখেছেন— ‘কারমা’। ভিডিওটি পোস্ট করার পর থেকে এ পর্যন্ত দেখা হয়েছে এক লাখ ৩৫ হাজারের বেশিবার। এটি রিটুইট হয়েছে তিন হাজারের বেশি।

অনেক টুইটার ব্যবহারকারী এ ভিডিও দেখার পর কুকুরকে বিরক্ত করা ব্যক্তির সমালোচনা করছেন। একই সঙ্গে যে ব্যক্তি এ ভিডিও করেছেন তার সমালোচনাও চলছে। কেননা তিনি ওই প্রাণীকে সাহায্য না করে উল্টো ভিডিও করেছেন। একজন লিখেছেন, যে ব্যক্তি ভিডিওটি করেছেন তারচেয়ে গরুটিই বরং ভালো। অপর এক ব্যবহারকারী লিখেছেন, আমার বিষয়টি বেশ ভালো লেগেছে। নগদ কর্মফল। সুত্রঃ যুগান্তর