‘৩ মিনিটের ভিডিওর জন্য রক্ত পানি করা পরিশ্রম করেছি’

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : নভেম্বর 1, 2021 01:28:41 অপরাহ্ন
0
11
views

বিনোদন: দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ফের নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের নাম ‘হাবিবি’। আপকামিং এই গানের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন ফারিয়া। এমন কঠোর পরিশ্রমের কথা কখনোই ভুলতে পারবেন না এই অভিনেত্রী।

রোববার (৩১ অক্টোবর) ফেসবুকে দেওয়া একটি পোস্টে ফারিয়া লিখেছেন, ‘আমি শুটিংয়ের ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম। তারওপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলাম। ১৪ অক্টোবর শুটিং করি, ১৫ তারিখ ছিল পরীক্ষা। খিটখিটে হয়ে ছিলাম, বেশির ভাগ সময় কিছুই ভালো লাগতো না।

সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড।’ তিনি আরও জানান, ‘এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই তিন সপ্তাহ সবসময় মনে রাখব।’

গেল ২৩ অক্টোবর রাতে একটি ছোট্ট টিজার শেয়ার করেন নুসরাত ফারিয়া। যেখানে অ্যারাবিক ধাঁচের মিউজিকের সঙ্গে ‘হাবিবি’ নামটি ভেসে ওঠে। ভিডিওর ওপরের দিকে বাম কোণে থাকা ‘এসভিএফ মিউজিক’ লেখা দেখে বোঝা যায় এটি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের মিউজিক বিভাগের লোগো। অর্থাৎ তাদের ব্যানারেই আসছে ফারিয়ার নতুন গান। আগের দুটি গানও এসভিএফের মাধ্যমে প্রকাশ করেছিলেন এ নায়িকা।

উল্লেখ্য, এর আগে নুসরাত ফারিয়ার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। দুটি গানই ব্যাপক আলোচিত হয়েছে। ২০১৮ সালে প্রথম ‘পটাকা’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হন। ইউটিউবে সেই গানটির ভিউ রয়েছে প্রায় ১ কোটি। এরপর ২০২০ সালে আসে তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। এই গানের ভিউ সংখ্যা ১ কোটি ৭০ লাখের বেশি।