স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের অ’নৈতিক সম্পর্ক, নিজের বাড়িতে ডুকতে পারছে না স্বামী!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 31, 2021 10:25:29 পূর্বাহ্ন
0
12
views

সারাদেশ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের বাড়িতে প্রবেশ করতে না দেওয়ায় ও প্রা’ণে মে’রে ফেলার হু’মকিতে স্ত্রীর বি’রুদ্ধে জি’ডি করেছেন। এক স্বামী তার। শনিবার বিকালে সিদ্ধিরগঞ্জ থানায় এ জি’ডি এন্ট্রি করেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি আব্দুল আলী পুল এলাকার দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তি।

জি’ডিতে তিনি বলা হয়েছে, তার স্ত্রী শামিমা আক্তার আফরিনের (৩২) সঙ্গে ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে বিবাহ হয়। তাদের এক ছেলেস’ন্তান রয়েছে। গত ৫ বছর যাবত তার স্ত্রী নিজের ইচ্ছামতো চলাফেরা করছে। স্ত্রীর সঙ্গে বিভিন্ন পুরুষের অ’নৈতিক সম্পর্ক রয়েছে বলে উল্লেখ করা হয় ওই জি’ডিতে।

এসব কাজে বা’ধা দিলে স্বামী দেলোয়ারের সঙ্গে খা’রাপ আচরণ করার পাশাপাশি শা’রীরিক নি’র্যাতন করে আসছিল। সম্প্রতি স্বামী দেলোয়ার হোসেনকে প্রা’ণনা’শের হু’মকিও দিচ্ছেন তার স্ত্রী। এমনকি তাকে তার বাড়িতেও প্রবেশ করতে দিচ্ছেন না। এতে ভীতসন্ত্রস্ত হয়ে স্বামী দেলোয়ার হোসেন স্ত্রী শামীমা আক্তার আফরিনের বি’রুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় শনিবার বিকালে একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই সোহেল রেজা জানান, দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তি থানায় এসে প্রা’ণনা’শের হু’মকি ও নি’র্যাতনের অ’ভিযোগ এনে জি’ডি এন্ট্রি করেছেন। এ ব্যাপারে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।