ছোট বোনকে নিয়মিত ধ”ণ করেন আপন দুই ভাই, মা’মলা করলেন মা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 30, 2021 06:07:42 অপরাহ্ন
0
29
views

আপন দুই ভাইয়ের বি’রুদ্ধে বোনকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজে’লায়। এ ঘটনায় মায়ের দেয়া মা’মলায় অ’ভিযুক্ত দুই ভাই রাব্বি মিয়া (২৮), মমিন আহম’দকে (২০) গ্রে’ফতার করে জে’ল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। ভি’কটিমকে উ’দ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে। শুক্রবার (২৯ অক্টোবর) ভোররাতে উপজে’লার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামে এ ঘটনা ঘটে।

মা’মলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মা তার দুই ছেলে ও মেয়েকে নিয়ে একই ঘরে বসবাস করে আসছিলেন। মায়ের অগোচরে ছেলে রাব্বি মিয়া (২৮) ও মমিন আহম’দ (২০) তাদের ছোটবোন জনি বেগমকে (১৫) ভ’য়ভীতি দেখিয়ে প্রায়ই জো’রপূর্বক ধ”ণ করতো। ২৯ অক্টোবর শুক্রবার ভোররাতে ঘুমন্ত ছোট বোনকে মমিন আহম’দ ধ”ণ করার চেষ্টা করলে সে চি’ৎকার দেয়। এসময় তার মা ছুটে গেলে সটকে পড়ে সে। তখন ভি’কটিম জানায়, এর আগেও গত ২১ অক্টোবর ভোররাতে তাকে ধ”ণ করে তার আপন বড়ভাই রাব্বি মিয়া।

লোকলজ্জার ভ’য়ে সে ঘটনাটি কাউকে বলেনি। পরে নিজ ছেলেদের অ’ভিযুক্ত করে ওইদিন বিশ্বনাথ থানায় ধ”ণ মা’মলা (নাম্বার-১২) দেন মা। পরে তাৎক্ষণিক অ’ভিযুক্তদের গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে পাঠায় পুলিশ। বি’ষয়টি নিশ্চিত করে মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক (এসআই) মো. মানুনুর রশীদ ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, অ’ভিযুক্ত দুই ভাইকে গ্রে’ফতার করে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়েছে। ভিটটিমকে উ’দ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে। সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন