মামার নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়ে ভাগ্নের মৃ’ত্যু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 30, 2021 12:45:17 অপরাহ্ন
0
8
views

সারাদেশ: বরগুনায় মামার নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়ে মোটরসাইকেল দু’র্ঘটনায় ভাগ্নে ইমামুদ্দিনের (২২) মৃ’ত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা গেছেন তিনি। এ ঘটনায় আ’হত হয়ে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন হাসিব (১৪) নামের আরও এক স্কুলছাত্র।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা-চালিতালী সড়কের ডাকুয়াবাড়ি এলাকায় এ দু’র্ঘটনা ঘটে। নি’হত ইমামুদ্দিন বরগুনা সদর উপজে’লার এম বালিয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী নাসির মজলিসের ভাগ্নে। ইমামুদ্দিন বরগুনা স’রকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গতকাল শুক্রবার বিকেলে নাসির মজলিসের নির্বাচনী পথসভার মিষ্টি কিনে মোটরসাইকেলে ফিরছিলেন ইমামুদ্দিন এবং হাসিব নামের এক স্কুলছাত্র। পথে ডাকুয়াবাড়ি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হা’রিয়ে রাস্তায় পড়ে যায়। তাদের উ’দ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ইমামুদ্দিনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তার মৃ’ত্যু হয়।

নি’হত ইমামুদ্দিনের মামা নাসির মজলিস জানিয়েছেন, নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়েই মোটরসাইকেল দু’র্ঘটনায় তার ভাগ্নে ইমামুদ্দিন মা’রা গেছেন। বরগুনা সদর থানার ওসি তারিকুল ইসলাম জানিয়েছেন, অ’ভিযোগ না থাকায় ম’রদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।