রংপুর সিটি মেয়রের কক্ষে হঠাৎ গুলির শব্দ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 5, 2021 10:26:17 অপরাহ্ন
0
8
views

মোঃ এজাজ আহম্মেদ, রংপুরঃ রংপুর সিটি করপোরেশনের মেয়রের কক্ষে হঠাৎ গুলির শব্দ শোনা গেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। রংপুর জেলা মোটর মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হকের লাইসেন্স করা পিস্তল থেকে অসাবধানতাবশত একটি গুলি বের হলে এই শব্দ শোনা যায়।

আজ ০৫-১০-২১ইং (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ওই কক্ষে একটি বেসরকারি সংস্থা আয়োজিত শিক্ষার্থীদের নিয়ে প্রতীকী মেয়রের দায়িত্ব পালন অনুষ্ঠান চলছিল।

মেয়র মোস্তাফিজার রহমান বলেন,দুপুর ১২টার দিকে তাঁর কক্ষে শিক্ষার্থীদের নিয়ে প্রতীকী মেয়রের দায়িত্ব পালনসম্পর্কিত একটি অনুষ্ঠান চলছিল। সেখানে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি এ কে এম মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। তাঁর কক্ষে এ সময় ১৫-২০ জন উপস্থিত ছিলেন। কুশল বিনিময়ের একপর্যায়ে মোজাম্মেল হক তাঁর পকেট থেকে মুঠোফোন বের করেছিলেন।

অসাবধানতাবশত তাঁর পকেটে রাখা ব্যক্তিগত পিস্তল হাত থেকে মেঝেতে পড়ে গুলির শব্দ হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।শব্দ হলেও কক্ষে গুলির কোনো চিহ্ন বা খোসা খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন মেয়র মোস্তাফিজার রহমান।

মোটর মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মুঠোফোন বের করতে গিয়ে লাইসেন্স করা পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতাবশত সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এটি অনিচ্ছাকৃতভাবে ঘটে যাওয়া ঘটনা।

রংপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) রাজীব বসুনিয়া বলেন,এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মোজাম্মেল হক। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।