প্রেমিক-প্রেমিকাসহ মাদরাসার টয়লেটে তালা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 3, 2021 06:24:22 অপরাহ্ন
0
29
views

সারাদেশ: বগুড়ার ধুনট উপজে’লার এলাঙ্গী ইউনিয়নের বিলচা’পড়ি দাখিল মাদরাসার টয়লেট থেকে প্রেমিক-প্রেমিকাকে উ’দ্ধার করেছে পুলিশ। রোববার(৩ অক্টোবর)দুপুর ১টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ওই মাদরাসা থেকে তাদের আ’টক করা হয়।

পুলিশ জানায়, প্রায় দুই বছর আগে বিলচা’পড়ি গ্রামের সাইদুর রহমানের ছেলে সোহাগ হোসেনের(২০)সঙ্গে ওই মাদরাসার দশম শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোহাগ হোসেন ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। সেখান থেকে ছুটি নিয়ে রোববার(৩ অক্টোবর)সকালের দিকে ওই মাদরাসায় প্রেমিকার সঙ্গে দেখা করতে যান।

একপর্যায়ে তারা মাদরাসার টয়লেটে প্রবেশ করে। এ সময় স্থানীয়রা বাহির থেকে টয়লেটে তালা লাগিয়ে দেন। অবস্থা বেগতিক দেখে সোহাগ হোসেন ৯৯৯ নম্বরে ফোন করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা পর প্রেমিক-প্রেমিকাকে উ’দ্ধার করে থানায় নিয়ে যায়। ধুনট থানার উপ-পরিদর্শক(এসআই)রুহুল আমীন খান জানান, রোববার(৩ অক্টোবর)দুপুরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রেমিক-প্রেমিকাকে মাদরাসা থেকে উ’দ্ধার করা হয়েছে, এবং তাদের অভিভাবকদের থানায় ডাকা হয়েছে। এ বি’ষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।