নোয়াখালী ফুটবল খেলা নিয়ে সং’ঘর্ষ-গোলাগু’লি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 2, 2021 11:05:50 পূর্বাহ্ন
0
12
views

সারাদেশ: নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে ধা’ওয়া পাল্টা ধা’ওয়া সং’ঘর্ষ ও গোলাগু’লির ঘটনা ঘটেছে। এতে ৪ জন আ’হত হয়েছে। তাদেরকে গু’রুতর আ’হত অবস্থায় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজে’লার আমিশাপাড়া ইউনিয়নের নাউরী গ্রামের তালতলা বাজারে এ ঘটনা ঘটে।

আ’হতরা হলেন : আমিশাপাড়া ইউনিয়নের নাউরী গ্রামের জাফর মাস্টারের ছেলে ফয়সাল (২০), আবুল বাসারের ছেলে আরমান হোসেন (১৮), দ্বীন মোহাম্ম’দের ছেলে মনির (৪৫), জাহাঙ্গীর আলমের ছেলে জিসান (২০)। এলাকাবাসী জানিয়েছেন, শুক্রবার বিকালে উপজে’লার ৯নং দেওটি ইউনিয়নের আমিরাবাদ স্কুল মাঠে নাউড়ী গ্রাম ও খিলপাড়া গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে আমিরাবাদের কিছু ছেলের সঙ্গে নাউড়ী গ্রামের কয়েকজন ছেলের কথা কা’টাকাটি হয়।

এরই জের ধরে রাত সাড়ে ৮টার দিকে আমিরাবাদ গ্রামের অ’জ্ঞাতনামা ১২-১৫ জন অ’স্ত্রধারী নাউড়ী গ্রামের তালতলা বাজারে অতর্কিত ভাবে হা’মলা চা’লায়। হা’মলাকারীরা নাউড়ী গ্রামের ছেলেদের দেখে ধা’ওয়া দিলে উভ’য়পক্ষের মধ্যে ধা’ওয়া পাল্টা ধা’ওয়া এবং সং’ঘর্ষ ও গোলাগু’লির ঘটনা ঘটে। এতে ৪ জন গু’রুতর আ’হত হয়। শুক্রবার (১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম আরটিভি নিউজকে বি’ষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় পুলিশ তৎপর রয়েছে। বি’ষয়টি খতিয়ে দেখে অ’ভিযুক্তদের গ্রে’প্তারে চেষ্টা চালাচ্ছে।