নিখোঁজ ব্যক্তি যোগ দিলেন উ’দ্ধারকারী দলে, খুঁজেছেন নিজেকেই

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 1, 2021 09:50:18 অপরাহ্ন
0
13
views

আন্তর্জাতিক: উ’দ্ধারকারী দলের সঙ্গে মিলে নিজেকে নিজেই কয়েক ঘণ্টা ধরে খুঁজে বেড়িয়েছেন তুরস্কের এক ব্যক্তি। সম্প্রতি দেশটির বুরসা প্রদেশে এ ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে এ খবর দিয়েছে বিবিসি। খবরে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ম’দ পান করে বনে ঘুরতে যান ৫০ বছর বয়সী বেহান মুটলু।

কিন্তু সেখান থেকে ফিরে আসতে ব্যর্থ হন। তার সন্ধান না পেয়ে তার স্ত্রী ও বন্ধুরা স্থানীয় কর্তৃপক্ষকে এ ব্যাপারে সতর্ক করেন। এরপর তাকে খুঁজতে বের হয় উ’দ্ধারকারীদের দল। উ’দ্ধারকারীদের দলটি যখন তাকে খুঁজে বেড়াচ্ছিল তখন আকস্মিকভাবে তাদের সাথে দেখা হয় মুটলুর। তাদের সঙ্গে মিলে ‘নিখোঁজ ব্যক্তিকে’ খোঁজার সিদ্ধান্ত নেন তিনিও। কিন্তু এক পর্যায়ে দলটির ভেতর থেকে তার নাম ধরে ডাকা শুরু হয়। তিনি উত্তর দেন: আমি এখানে।

এ অবস্থায় এক উ’দ্ধারকারী তার বক্তব্য নেওয়ার জন্য তাকে একপাশে নিয়ে যায়। এ সময় ওই উ’দ্ধারকারীকে পুলিশ ভেবে বসেন তিনি। ৫০ বছর বয়সী মুটলু বলেন, ‘আমাকে বেশি কড়া সাজা দেবেন না অফিসার। আমার বাবা আমায় মে’রে ফেলবে।’ এ ঘটনার জন্য তাকে জরিমানা করা হয়েছে কিনা তা জানা যায়নি। তবে পুলিশ তাকে বাড়িতে পৌঁছে দিয়ে এসেছে।