কলেজছাত্রীর গোসলের ভিডিও ছড়িয়ে দেওয়ায় যুবক আ’টক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 1, 2021 09:19:53 অপরাহ্ন
0
17
views

সারাদেশ: নীলফামারীর কি’শোরগঞ্জে গো’পনে করা এক কলেজ ছাত্রীর গোসলের ভিডিও কম্পিউটারে সংরক্ষণ ও ছড়িয়ে দেওয়ার অ’ভিযোগে ফরহাদ হোসেন নামে এক যুবককে আ’টক করেছে পুলিশ। আ’টক যুবক পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী হাজির হাট গ্রামের দুলাল হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, প্রায় ৮ মাস আগে দেলোয়ার গো’পনে ওই ছাত্রীর গোসলের ভিডিও মোবাইলে ধারণ করে।

পরে সে তার মোবাইলের মেমোরি কার্ডে গানলোড করতে হাজির হাটে কম্পিউটারের দোকানে যায়। কম্পিউটার দোকানদার ফরহাদ হোসেন ওই ছাত্রীর গোসলের ভিডিও দেখে তা নিজের কম্পিউটারে সংরক্ষণ করে রাখেন। পরে ভিডিওটি একই এলাকার চঞ্চল, আলীসহ বিভিন্ন জনের মোবাইলের মেমোরি কার্ডে লোড দেওয়া হয়। ১০ দিন আগে চঞ্চল ওই কলেজছাত্রীকে তার গোসল করার ভিডিও দেখালে তিনি বি’ষপান করে আত্মহ’’ত্যার চেষ্টা চালান। তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

বি’ষয়টি স্থানীয় মাতবররা ১ লাখ টাকার বিনিময়ে রফাদফা করেন। কিন্তু টাকার প্রস্তাবে রাজি না হয়ে ছাত্রীর বাবা থানায় অ’ভিযোগ করেন। পুলিশ রাতেই হাজির হাট থেকে ভিডিও থাকা কম্পিউটারসহ দোকানদার ফরহাদকে আ’টক করেন। কি’শোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় প’র্নোগ্রাফি আইনে ৩ জনের বি’রুদ্ধে মা’মলা হয়েছে। তাদের মধ্যে একজনকে রাতেই আ’টক করে সকালে কা’রাগারে পাঠানো হয়েছে।