প্রতিবেশীর স্ত্রীকে নিয়ে পালিয়েছে বিবাহিত ছেলে, অপমানে মায়ের আত্মহত্যা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : অক্টোবর 1, 2021 05:28:09 অপরাহ্ন
0
23
views

সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীকে রেখে প্রতিবেশী গৃহবধূকে নিয়ে পালিয়ে গেছে এক যুবক। এ ঘটনায় অপমানে আত্মহত্যা করেছেন ওই যুবকের মা। উপজেলার সগুনা ইউনিয়নের বিন্নাবাড়ি গ্রামের এ ঘটনায় শুক্রবার সকালে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। আত্মহত্যা করা নারীর নাম ফিরোজা খাতুন (৪৫)। তার ছেলের নাম ফিরোজ আহমেদ (২৫)।

স্থানীয় কয়েকজন ও ওই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল করিম জানান, বিন্নাবাড়ি গ্রামের মোমিনুর রহমানের স্ত্রী ফিরোজা খাতুন বছর খানেক আগে একই গ্রামে তার আপন ভাইয়ের মেয়ের সঙ্গে ছেলে ফিরোজ আহমেদকে বিয়ে দেন। কিন্তু তার ছেলে প্রেমের টানে এক সপ্তাহ আগে এক প্রতিবেশীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যান। প্রতিবেশীরা জানান, ছেলের পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে মা ফিরোজা খাতুনকে বিভিন্ন সময় লোকজন নানা কটূক্তি করে আসছিল।

অপমান আর হতাশার এক পর্যায়ে তিনি বৃহস্পতিবার দুপুরে কিটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়ে পরেন। পরে তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালের নেয়ার পথে তিনি মারা যান।এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক জানান, গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। সুত্রঃ বিডি ২৪ লাইভ