আর পাঠাও চালাবেন না শওকত আলী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 30, 2021 05:32:07 অপরাহ্ন
0
18
views

রাজধানীর বাড্ডায় নিজের মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া সেই পাঠাও চালক শওকত আলম সোহেলকে বাইক উপহার দিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। পূর্বঘোষণা অনুযায়ী বুধবার রাতে শওকত আলম সোহেলকে একটি নতুন মোটরসাইকেল উপহার দেন তিনি। এই বাইক দেওয়া কথা গোলাম রাব্বানী তার ভেরিফাইড ফেসবুক পেজে ছবিসহ লিখেছেন। পাঠাও চালক শওকত আলী সোহেল নতুন মোটরসাইকেল উপহার পেয়ে গণমাধ্যমকে বলেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর ভাইয়ের ভালোবাসার কাছে আমি পরাজিত হয়ে গেলাম। তাই ওনার উপহারটি গ্রহণ করেছি।

এসময় তিনি আর পাঠাও চালাবেন না জানিয়ে আরও বলেন, অ্যাপসের সিস্টেম যদি না বদলানো হয় এবং রেট যদি কমানো না হয়, আর কোনো দিনও পাঠাও চালাবো না। এছাড়া তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সঠিকভাবে আইন প্রয়োগ করা হোক সেটাই উনি চায়। এক প্রশ্নের জবাবে তিনি জানান, ‘এগুলো যদি সংশোধন না হয় তাহলে মোটরসাইকেলটি ব্যক্তিগত কাজে ব্যবহার করব এবং আগের ব্যবসায় ফিরে যাওয়ার চিন্তা ভাবনা আছে।’ এর আগে, পুলিশ সার্জেন্টের অব্যাহত মামলায় ক্ষুব্ধ নিজের মোটরবাইক পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন শওকত।

চোখের সামনেই জীবন-জীবিকার একমাত্র অবলম্বনটি মাত্র ১০ মিনিটেই পুড়ে শেষ হয়ে যায়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডের এ ঘটনায় আলোচিত পাঠাও চালক শওকত আলম সোহেলকে মোটর সাইকেল উপহারের ঘোষণা দেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন