যুবলীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 29, 2021 09:37:20 অপরাহ্ন
0
11
views

রাজশাহীর পুঠিয়ায় যুবলীগ নেতা সুমনউজ্জামান সুমনের অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ ওই ভিডিওটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

জানা গেছে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামন সুমন গত প্রায় দুই বছর আগে পুঠিয়া রাজবাড়ি এলাকার ঝুমা দত্ত নামের এক যুবতীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সে সূত্রে তারা মাঝে-মধ্যে বিভিন্ন আবাসিক হোটেলে একান্তে মিলিত হতেন। সুযোগ নিয়ে কেউ তাদের বিশেষ মুহূর্তের দৃশ্যগুলো মুঠোফোনে ধারণ করেন।

বিষয়টি সাবেক পৌর মেয়রের তদারকিতে প্রায় লক্ষাধিক টাকায় সমঝোতা করেন সুমন। কিন্তু গত কয়েকদিন ধরে তাদের দু’জনের ঘনিষ্ঠতার একটি ভিডিও মুঠোফোনে ছড়িয়ে পড়ছে।

এ ব্যাপারে সুমন বলেন, আমাকে ফাঁসাতে ওই যুবতী কৌশলে মুঠোফোনে কিছু আপত্তিকর দৃশ্য ধারণ করেছে। এ ঘটনায় কিছুদিন আগে প্রায় লক্ষাধিক টাকার বিনিময়ে সমঝোতা হয়েছে। তবে আবারো ওই যুবতী অর্থ হাতিয়ে নিতে ভিডিওটি প্রকাশ করেছে। বিষয়টি নিয়ে গত ২৬ সেপ্টম্বর উপজেলার বেলপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

তবে ওই যুবলীগ নেতার কথিত প্রেমিকার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছুই বলতে চাচ্ছেন না বলে জানান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মুঠোফোনে অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে এমন একটি অভিযোগ করতে এসেছে একজন যুবতী। আমরা অভিযোগটি মামলাভুক্ত করার প্রস্তুতি শুরু করেছি। সন্দেহভাজন দুয়েকজনের সেলফোন যাচাই করে দেখা হচ্ছে।