রিয়াকে লোভনীয় প্রস্তাব, সপ্তাহে ৩৫ লাখ!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 29, 2021 04:41:44 অপরাহ্ন
0
15
views

বিনোদন: সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই বলিউড অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তীকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। তবে রিয়ার ক্যারিয়ারে সাফল্য নেই বললেই চলে। তিনি পরিচিতি পেয়েছেন মূলত অকাল প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সুবাদে। সুশান্তের র’হস্যজনক মৃ’ত্যুর পর অ’ভিযোগের তীর যায় রিয়ার দিকেই। এরপর মা’দক মা’মলায় জে’লও খেটেছেন। এসব কারণে রিয়াকে ঘিরে মানুষের মনে এখন বেশ আগ্রহ। তাই নতুন নতুন বিভিন্ন প্রজেক্টে কাজের প্রস্তাব পাচ্ছেন।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় অক্টোবর থেকেই শুরু হতে যাচ্ছে ভারতে সবচেয়ে বড় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর ১৫ তম সিজন। ইতিমধ্যেই দর্শকরা জল্পনা শুরু করে দিয়েছেন, এবারে কোন কোন তারকাদের দেখা যাবে বিগ বসের ঘরে।
তার সঙ্গে কানাঘুষো শোনা যাচ্ছে যে, এবার নাকি বিগ বসে দেখা যাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তীকে। তাকে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। তবে তাকে যে পরিমাণ পারিশ্র’মিক দেওয়ার কথা শোনা যাচ্ছে, তা রীতিমতো চমক জাগানিয়া।

জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও নাকি ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বি’ষয়টি নিয়ে কিছুই বলেননি। তবে সকলের ধারণা, এমন লোভনীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত। যাদের ঘিরে জনমনে চর্চা রয়েছে, বিগ বসে বি’তর্কি’ত এমন তারকাদের অংশ নেয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়। রিয়ার আগে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেও প্রস্তাব দিয়েছিল বিগ বস কর্তৃপক্ষ। তার অংশগ্রহণ নিয়েও গুঞ্জন ছড়ায়। তবে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেই গুঞ্জনের ইতি টানেন তিনি।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ম’রদেহ উ’দ্ধার করা হয় তার বাসা থেকে। প্রাথমিক ত’দন্তে এটাকে আত্মহ’’ত্যা বলে দাবি করেছে পুলিশ। তবে এখনো র’হস্যজনক মৃ’ত্যুটির ত’দন্তের চূড়ান্ত রিপোর্ট আসেনি। ত’দন্ত করতে গিয়ে পুলিশ মা’দকের সংশ্লিষ্টতা পায়। সেটার সূত্রেই গ্রে’ফতার করা হয় রিয়াকে। বর্তমানে তিনি জা’মিনে মুক্ত রয়েছেন।