ফজরের নামাজ পড়ে স্ত্রীকে কু’পিয়ে হ’’ত্যা করে স্বামী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 29, 2021 03:29:34 অপরাহ্ন
0
30
views

সারাদেশ: ময়মনসিংহের গৌরীপুরে স্বামী’র দা’য়ের কুপে স্ত্রী ললিতা বেগম (৪০) নামে এক গৃহবধুর খু’ন হয়েছেন। এ ঘটনায় মো. রফিকুল ইসলাম রফিক কে (৫০) আ’টক করেছে পুলিশ। নি’হত ললিতা বেগম নেত্রকোনা জে’লার কেন্দুয়া উপজে’লার মো. নায়ের আলী ফকিরের মেয়ে। আ’টককৃত মো. রফিকুল ইসলাম উপজে’লার মাওহা ইউনিয়নের বীর আহাম্ম’দপুর গ্রামের আবুল তালুকদা’র ছেলে। তাদের ঘরে ৪ টি কন্যা স’ন্তান রয়েছে। এর মধ্যে একজন বিবাহিত।

আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজে’লার মাওহা ইউনিয়নের বীর আহাম্ম’দপুর গ্রামে এ ঘটনা ঘটে। বি’ষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন গৌরীপুর থানার অফিসার ই’নচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি বলেন, ম’রদেহ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর মো. রফিকুল ইসলাম রফিককে আ’টক করা হয়েছে।

এ ঘটনায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, রফিক সকালে ফজরের নামাজ পড়ে ঘরে এসেই দা দিয়ে কু’পিয়ে তার স্ত্রীকে গু’রুতর জ’খম করে। এ সময় ঘরে থাকা তার মেয়েরা ফিরাতে গেলেও মাকে শেষ রক্ষা করতে পারেনি। পরে স্থানীয়রা ললিতা বেগম কে গু’রুতর আ’হত অবস্থায় দ্রুত উ’দ্ধার করে গৌরীপুর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।নি’হতের ছোট ভাই শামীম আহাম্মেদ গণমাধ্যমকে বলেন, মো. রফিকুল ইসলাম রফিকের সঙ্গে তার বোনের কোনো বি’রোধ ছিল না। কিছু দিন আগে সড়ক দু’র্ঘটনায় রফিক গু’রুতর আ’হত হন। এর পর থেকেই সে মা’নসিক স’মস্যায় ভুগছিলেন।