শি’শু স’ন্তানকে জ’বাই করে হ’’ত্যার পর মায়ের আত্মহ’’ত্যার চেষ্টা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 27, 2021 09:25:16 পূর্বাহ্ন
0
20
views

সারাদেশ: লক্ষ্মীপুরে সদর উপজে’লার লাহারকান্দি গ্রামে রবিবার রাত ১১ টার দিকে পারিবারিক ক’লহের জের ধরে ভাড়া বাসায় আয়ান রহমান নামে ৪ বছরের শি’শু স’ন্তানকে জ’বাই করে হ’’ত্যার পর গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’’ত্যার চেষ্টা চা’লিয়েছেন মা। এ ঘটনায় রবিবার মধ্যরাতে অ’ভিযুক্ত মা সাবিনা ইয়াসমিনকে আ’টক করে থানা হেফাজতে নেওয়া হয়।

এছাড়া শি’শুটির ম’রদেহ উ’দ্ধার করে সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করেছে পুলিশ। নি’হত শি’শু স্থানীয় তেওয়ারীগঞ্জ এলাকার সৌদি প্রবাসী আজগর রহমান আজীমের ছেলে। সাবিনার শশুর হুমায়ুন কবির ও দেবর আবির জানান, ‘সাবিনার সঙ্গে তার স্বামী আজগরের সঙ্গে মুঠোফোনে বাক বিতন্ডা হয়। আমরা তাকে শান্তনা দেয়ার চেষ্টা করি। কিছুক্ষণ পর প্রতিদিনের মতো শি’শু আয়ানকে নিয়ে নিজের শোয়ার রুমে গিয়ে দরজা বন্ধ করে ফে’লেন সাবিনা।

এসময় রুমের ভেতর বিকট শব্দ শুনতে পাই আমরা। এরপর চি’ৎকার করে দ্রুত দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে উড়না পেঁ’চিয়ে সাবিনা আত্মহ’’ত্যার চেষ্টা করছেন।’ এসময় র’ক্তমাখা অবস্থায় তাকে উ’দ্ধার করে দেখি খাটের উপর শি’শু আয়ানের জ’বাই করা ম’রদেহ ও তার পাশে হ’’ত্যাকাণ্ডে ব্যবহৃত ধা’রালো বটি পড়ে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাবিনাকে আ’টক করে থানা হেফাজতে নিয়ে যায়। এবং শি’শুর ম’রদেহ উ’দ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ ও স্বজনরা জানান, সৌদি প্রবাসী আজগর রহমানের স্ত্রী সাবিনা ও তার ৪ বছরের শি’শু আয়ানসহ যৌথ পরিবার লক্ষ্মীপুর সদর উপজে’লার লাহারকান্দি গ্রামের হাফিজ খাঁ এর বাড়ীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। সাম্প্রতিক সময়ে তাদের সংসারে আর্থিক স’ঙ্কট দেখা দেয়। স্বামী-স্ত্রীর সম্পর্কেও বি’রোধ দেখা দেয়। সর্বশেষ রবিবার সন্ধ্যায় মুঠোফোনে স্বামী-স্ত্রীর সঙ্গে ঝ’গড়া হয়। এর পর শি’শুটিকে ধা’রালো বটি দিয়ে জ’বাই করে হ’’ত্যার পর নিজে আত্মহ’’ত্যার চেষ্টা করেন।