৬ তরুণীকে ধ’র্ষ’ণ করেন বৃদ্ধ, এবার শিশু ধ’র্ষ’ণ মা’মলায় খুঁজছে পুলিশ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 26, 2021 07:35:05 অপরাহ্ন
0
19
views
প্রতীকী ছবি

হবিগঞ্জে পরপর ৬টি মেয়েকে ধ”ণের পর টাকা দিয়ে অ’পরাধ আড়াল করার অ’ভিযোগ ছিল এক বৃ’দ্ধের বি’রুদ্ধে। এবার এক শি’শুকে ধ”ণের অ’ভিযোগে তাকে খুঁজছে পুলিশ। এরই মধ্যে এ ঘটনায় থানায় মা’মলাও হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাতে স্থানীয় আশ্রয়ণ প্রকল্পের এক বাসিন্দা তার বি’রুদ্ধে মা’মলাটি দা’য়ের করেন। এর আগে একই দিন সকালে শি’শু ধ”ণের ঘটনাটি ঘটে। অ’ভিযুক্ত ছালাম উল্লা জে’লার বাহুবল উপজে’লার সম্ভুপুর গ্রামের বাসিন্দা।

উপজে’লা প্রশাসন সূত্রে জানা গেছে, শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে মা-বাবা ঘরে না থাকার সুযোগে আশ্রয়ণ প্রকল্পের ৮ বছর বয়সী একটি মেয়েকে ধ”ণ করে পা’লিয়ে যান ছালাম। এ সংবাদ পেয়ে উপজে’লা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। পরে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতেই মেয়েটির বাবা থানায় মা’মলা দা’য়ের করেছেন।

উপজে’লা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার বলেন, ভু’ক্তভোগী মেয়েটির বাবা বুদ্ধিপ্রতিব’ন্ধী ও অসচ্ছল। তাই মুজিববর্ষ উপলক্ষে ভবানীপুর আশ্রয়ণ প্রকল্পে তাকে একটি ঘর দেয়া হয়েছিল। মেয়েটিকে ধ”ণের অ’ভিযোগ জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বি’ষয়ে ঊর্ধ্বতন মহলে অবগত করা হয়েছে। অ’ভিযুক্তকে দ্রুত গ্রে’প্তারের জন্য পুলিশকে জানানো হয়েছে।

উপজে’লা প্রশাসনের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, এর আগে ছালামের বি’রুদ্ধে আরও ৬টি মেয়েকে ধ”ণের অ’ভিযোগ উঠে। নি’র্যাতনের শি’কার মেয়েদের পরিবারকে টাকা-পয়সা দিয়ে অ’পরাধ আড়াল করেছেন ওই বৃ’দ্ধ। তাকে দ্রুত গ্রে’প্তার করে আইনের আওতায় আনা প্রয়োজন।

বাহুবল মডেল থানার ওসি রাকিবুল হাসান খান জানান, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে হবিগঞ্জ ২৫০ শয্যা জে’লা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অ’ভিযুক্ত ব্যক্তিকে গ্রে’প্তারে পুলিশি অ’ভিযান চলছে।