অ’বৈধ সম্পর্কের স’ন্দেহ, স্ত্রীকে হ’’ত্যা করে নিজে বি’ষপান!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : সেপ্টেম্বর 26, 2021 03:37:56 অপরাহ্ন
0
16
views

সারাদেশ: টাঙ্গাইলের ঘাটাইলে প’রকীয়ার জেরে স্ত্রীকে শ্বা’সরো’ধ করে হ’’ত্যা করেছে স্বামী। ঘটনার পর স্বামী বি’ষপানে আত্মহ’’ত্যা চেষ্টা চা’লিয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজে’লার রসুলপুর ইউনিয়নের গড়জনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ রাতে নি’হতের লা’শ উ’দ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে রবিবার (২৬ সেপ্টেম্বর) নি’হতের ভাই কায়সার হামিদ বা’দী হয়ে থানায় হ’’ত্যা মা’মলা দা’য়ের করেছেন। মা’মলার অ’ভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নি’হত ছবুরা খাতুন উপজে’লার রসুলপুর গ্রামের মৃ’ত ইব্রাহিমের মেয়ে। প্রায় ৩০ বছর আগে একই উপজে’লার গড়জনাপাড়া গ্রামের আব্দুল লতিফ (৫০) সাথে ছবুরার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের তিন স’ন্তান রয়েছে।

লতিফ দীর্ঘদিন কাতার প্রবাসে ছিলেন। গত তিন মাস আগে দেশে এসেছেন। তারা দুজনেই একে অপরকে প’রকীয়ার বি’ষয়ে স’ন্দেহ করতেন। এনিয়ে তাদের সংসারে ক’লহ লেগে ছিল। সম্প্রতি দেশে আসার পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ক’লহ আরো বেড়ে যায়। শনিবার শনিবার সকালে ছেলে সাব্বির মাদরাসায় যায়। দুপুরে মাদরাসা থেকে বাড়িতে ফিরে ঘরে গিয়ে দেখে মুখে কসটেপ ও গ’লায় গামছা পেছানো মার নিথর দেহ খাটে ও’পর পড়ে আছে। তার বাবা লতিফ বি’ষপান করে মুমূর্ষ অবস্থায় পাশের খাটে পড়ে আছে।

সাব্বিরের চি’ৎকারে গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে ছবুরাকে মৃ’ত অবস্থায় দেখতে পায়। এ সময় লতিফকে উ’দ্ধার করে প্রথমে মধুপুর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন। খবর পেয়ে শনিবার রাতে পুলিশ ছবুরার লা’শ উ’দ্ধার করে থানায় নিয়ে আসে।

ছবুরার মামাতো ভাই প্রতিবেশী নুরু মিয়া বলেন, প’রকীয়ার স’ন্দেহে দুজনের মধ্যে বি’বাদ ক’লহ প্রতিদিনই হতো। শনিবারও এ নিয়ে সকাল থেকেই তাদের মধ্যে ঝ’গড়া শুরু হয়। ধারণা করা হচ্ছে, ঝ’গড়ার এক পর্যায়ে লতিফ ছবুরাকে গ’লায় গামছা পেচিয়ে শ্বা’সরো’ধ করে হ’’ত্যা করেছে। পরে বি’ষপানে আত্মহ’’ত্যার চেষ্টা করেছে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম পিপিএম বলেন, প্রাথমিক ত’দন্তে ঘটনাটি একটি হ’’ত্যাকাণ্ডই মনে হয়েছে। এ বি’ষয়ে থানায় হ’’ত্যা মা’মলা হয়েছে। লা’শ ম’য়নাত’দন্তের জন্য রবিবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।