হেলিকপ্টারে নববধূকে নিয়ে গ্রামের বাড়িতে ঢাবি শিক্ষার্থী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 21, 2021 12:03:45 অপরাহ্ন
0
12
views

সারাদেশ: নতুন বউ নিয়ে হেলিকপ্টারে ঢাকা থেকে গ্রামের বাড়িতে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্বাস আল কোরেশি। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মাগুরার মহম্ম’দপুর আমিনুর রহমান ডিগ্রি কলেজ মাঠে হেলিকপ্টারটি পৌঁছায়। এ সময় বর-কনেকে দেখতে ভিড় জমান হাজারো মানুষ।

আব্বাসের বাড়ি মহম্ম’দপুর উপজে’লার হাজিবাড়ি এলাকায়। তিনি এটিএম আবদুল ওমর ফারুকের বড় ছেলে। আব্বাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি ছাত্র সংগঠনের বর্তমান কমিটির সহসভাপতি। তিনি ২০১৩-১৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগে ভর্তি হয়ে পড়ালেখা শেষ করেন। কনের নাম জান্নাতুল নাইমা। তিনি ঢাকার আগারগাঁও এলাকার স’রকারের পাট ও বস্ত্র ম’ন্ত্রণালয়ের পারসোনাল অফিসার আমিনুর রহমানের মেয়ে। নাইমা ফরিদপুর মেডিকেল কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী।

এদিন দুপুরে আগারগাঁওয়ে একটি অভিজাত কমিউনিটি সেন্টারে আব্বাস-নাইমার বিয়ে হয়। পরে স্ত্রীকে হেলিকপ্টারে চড়িয়ে বাবার বাড়িতে নিয়ে আসেন আব্বাস। বিকেল সাড়ে ৫টার দিকে আমিনুর রহমান কলেজ মাঠে হেলিকপ্টারটি নামে। পরে নতুন দম্পতিকে বরণ করে নেন পরিবারের লোকজন। মহম্ম’দপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, নববধূকে নিয়ে হেলিকপ্টারে মাগুরা আসার বি’ষয়টি আগে থেকেই আব্বারের পরিবার লিখিত অনুমতি নিয়েছে।