তেলেগু অভিনেতার বিলাসবহুল যে গাড়ি সালমান-শাহরুখেরও নেই!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 21, 2021 11:35:16 পূর্বাহ্ন
0
22
views

বিনোদন: জুনিয়র এনটিআর নাম বললেই সিনেপ্রেমীরা উচ্ছ্বসিত কণ্ঠে জিজ্ঞেস করবেন- তার নতুন কোনো সিনেমা আসছে কী? ভারতের দক্ষিণী সিনেমার এই তারকার পুরো নাম নান্দামুরি তারাকা রামা রাও। তবে এনটিআর বা তারাকা নামেই সর্বাধিক জনপ্রিয় তিনি। তার প্রায় সব ছবিই ব্যবসাসফল। তেলেগু-তামিল সিনেমায় তার জনপ্রিয়তা আকাশচুম্বি।

অবশ্য রূপালি পর্দায় নয়, এনটিআরের অর্থ-সম্পদের পরিমাণও আকাশচুম্বি। জনপ্রিয় এই তেলেগু অভিনেতার দুর্বলতা রয়েছে বিভিন্ন মডেলের গাড়িতে। দামি ব্রান্ডের অনেক গাড়ি শোভা পাচ্ছে তার ব্যক্তিগত গ্যারেজে। এবার তিনি কিনলেন কালো রঙের একটি বিলাসবহুল গাড়ি। বলা হচ্ছে গোটা ভারতে এর চেয়ে দামি গাড়ি আর একটিও নেই।

গণমাধ্যম ইন্ডিয়া টুডে ও হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বিখ্যাত ল্যাম্বরগিনি ব্র্যান্ডের একটি গাড়ি কিনেছেন এনটিআর। ল্যাম্বরগিনি উরুস আর উরুস পিক- এর আধুনিকতম মডেল এটি। মডেলটির নাম – উরুস গ্রাফাইট ক্যাপসুল। ভারতীয় তারকাদের মধ্যে সবার আগে তিনিই গাড়িটি কিনেছেন। সালমান, শাহরুখেরও নেই এই গাড়ি।

ভারতের বেঙ্গালুরুর একটি শো-রুম থেকে গাড়িটি কিনেছেন এনটিআর। এই গাড়িটির ভারতীয় মূল্য ৩ কোটি ১৬ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৩ কোটি টাকার কিছু বেশি। গাড়িটি তিন সেকেন্ডের মধ্যেই শূন্য থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে পারে। দামি ব্রান্ডের নতুন মডেলের গাড়ি কেনার কথা নিজেই জানিয়েছেন জুনিয়র এনটিআর। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লিখেছেন, ‘দেশের প্রথম ল্যাম্বরগিনি হায়দরাবাদে নিজের বাড়ির সন্ধান পেয়ে গেছে।’

প্রসঙ্গত, বহুল আলোচিত ‘আরআরআর’ সিনেমার কাজ শেষ করেছেন এনটিআর। ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা রাজামৌলির নির্মাণে এই সিনেমায় তার সঙ্গে আছেন রাম চরণ, বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগনের মতো তারকারা। শিগগিরই তিনি ‘কৌন বনেগা কৌড়পতি তেলেগু’ সঞ্চালনা করতে চলেছেন তিনি।