আবা‌সিক হো‌টেলের কক্ষে মিললো ঝু’লন্ত ম’রদেহ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 21, 2021 09:19:59 পূর্বাহ্ন
0
10
views

সারাদেশ: বগুড়ার আমজাদিয়া আবাসিক হোটেলের এক‌টি কক্ষ থে‌কে মুশফিকুর রহমান (৬০) নামের এক বৃ‌দ্ধের ঝু’লন্ত লা’শ উদ্ধ‌ার ক‌রে‌ছে পু‌লিশ।। শুক্রবার (২০ আগষ্ট) রাত ৯টায় শহরের সাতমাথা টেম্পোল রোড এলাকার আমজাদিয়া আবাসিক হোটেল থেকে লা’শটি উ’দ্ধার করা হয়। প্রা‌থ‌মিকভা‌বে পু‌লিশ এ‌টি‌কে আত্মহত‌্যা ব‌লে ধারণা কর‌ছে।

নি’হত মুশফিকুর জয়পুরহাটের ক্ষেতলাল উপজে’লার হিন্দুকশবা গ্রামের মৃ’ত মজিবর রহমানের ছেলে। আমজাদিয়া হোটেলের ম্যানেজার বুলবুল আহম্মেদ জানান, মুশ‌ফিকুর চি‌কিৎসার জন‌্য গতকাল বগুড়ায় এ‌সে ঐ হো‌টে‌লে উ‌ঠে এরপর রাতে রুমে ঢুকে আর বের হননি। প‌রে আজ দুপুর থেকে তার দরজায় ধাক্কা দিয়েও কোন সারা না পে‌য়ে সদর পু‌লিশ ফাঁ’ড়িতে জানা‌নো হয়। দরজা ভেতর থে‌কে বন্ধ ছি‌লো। পু‌লিশ এ‌সে দরজা ভাঙ‌লে তার ঝু’লন্ত লা’শ দেখ‌তে পাওয়া যায়।

বগুড়া সদর ফাঁ’ড়ির ই’নচার্জ (ইন্সপেক্টর) তাজমিলুর রহমান জানান, বন্ধ থাকা কক্ষের দরজা ভে‌ঙে ঝু’লন্ত লা’শ উ’দ্ধার করা হ‌য়ে‌ছে। ময়নাতদ‌ন্তের জন‌্য লা’শ বগুড়া শহীদ জিয়াউর রহমান মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে। প্রাথ‌মিকভা‌বে ধারণা করা হ‌চ্ছে এ‌টি আত্মহত্মা। নিহ‌তের পরিবার‌কে বগুড়ায় আস‌তে বলা হ‌য়ে‌ছে।