আমি লক্ষ্মী একটা বউ পেয়েছি, আর কি লাগে: নিলয়

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 20, 2021 08:06:56 অপরাহ্ন
0
20
views

জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের জন্মদিন আজ। পরিচিতজন থেকে শুরু করে নেটাগরিকদের ভালোবাসায় বিশেষ এই দিনটিতে সিক্ত হচ্ছেন তিনি। এদিকে জন্মদিনের শুরুতেই এই অভিনেতাকে সারপ্রাইজ দিয়েছেন স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি। এ প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমকে নিলয় জানান, আমি লক্ষ্মী একটা বউ পেয়েছি, এটাই জন্মদিনের সেরা উপহার। আর কি লাগে!

তিনি আরও জানান, হানিমুন থেকে এক দিন হলো ফিরেছি। হানিমুনে যাওয়ার পর থেকেই আমার বউ জন্মদিন নিয়ে অনেক পরিকল্পনা করছিল। সে আমার কাছের বন্ধু–সহকর্মীদের ফোন দিচ্ছিল বুঝতে পারছিলাম। কিন্তু আমাকে বুঝতে দিচ্ছিল না। ভাবছিলাম সারপ্রাইজ হওয়ার মতো কিছু হবে না। পরে সত্যিই সারপ্রাইজড তার উপহার এবং চমকে দেওয়া আয়োজনে। রাতে দেখি কেক, পোশাকসহ অনেক কিছু।

এর আগে গত ৭ জুলাই অভিনেতা নিলয় আলমগীর বিয়ে করেছেন। এটি তার দ্বিতীয় বিয়ে। একবছর চুটিয়ে প্রেমের পর নিলয় বিয়ে করেন হোম ইকোনমিক্স কলেজের ছাত্রী হৃদিকে। কিন্তু বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনার পর নিলয় বেশ বিপাকে পড়েছেন। এ তারকা যখনই সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তখনই কিছু অনুসারী বাজে মন্তব্য করছেন। এমন আচরণ অনেকটা কষ্ট দিচ্ছে নিলয়কে। ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে তিনি বিষয়টি জানিয়েছেন।