ওয়েব সিরিজে মৌসুমী হামিদ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 20, 2021 02:03:44 অপরাহ্ন
0
13
views

বিনোদন: চলচ্চিত্র-টিভি নাটকের বাইরে এবার ওয়েব সিরিজে নাম লেখালেন মৌসুমী হামিদ। ‘ওসমান’ শিরোনামের ওয়েব সিরিজে প্রথমবারের মতো দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান টিংকু। মৌসুমী হামিদ বলেন, ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা আমার শুরু থেকেই ছিল। কিন্তু ভালো কিছু দিয়ে তার শুরুটা করতে চেয়েছি।

অবশেষে সেই ইচ্ছা পূরণ হলো। এখানে ভিন্ন রকম একটি গল্পে দর্শক আমাকে পাবেন। টিভি নাটকেও অভিনেত্রী বেশ ব্যস্ত সময় পার করছেন। তার হাতে আছে ‘বাজিমাত, ‘মেহমান’ ও ‘মধুমতি’সহ একাধিক ধারাবাহিক নাটক। প্রতিটি নাটকে এই গ্ল্যামারকন্যা নতুন নতুন চরিত্রে অভিনয় করছেন বলে জানান। এছাড়া হৃদি হকের পরিচালনায় স’রকারি অনুদানের ‘১৯৭১ সেইসব দিন’- শিরোনামের একটি চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। এতে একজন বিপ্লবী মেয়ের চরিত্রে অভিনয় করছেন মৌসুমী।

এদিকে তার অভিনীত ‘গোর’- শিরোনামের চলচ্চিত্রটি যুক্তরাস্টের দু’টি ডিজিটাল প্ল্যাটফরমে মুক্তি পেয়েছে। আমেরিকান ওটিটি প্ল্যাটফরম প্লেক্স টিভি ও টাইফুন টিভিতে ইংরেজি ভাষায় নির্মিত বাংলাদেশি এই সিনেমাটি পাওয়া যাচ্ছে। এর আগে বাংলাদেশের পাশাপাশি হলিউডে মুক্তি পেয়েছিল ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘গোর’, যার ইংরেজি নাম (দ্য গ্রেভ)। এটি পরিচালনা করেছেন নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত।