নোয়াখালীতে ফুল দেওয়াকে কেন্দ্র করে আ. লীগ-যুবলীগের হাতাহাতি

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 15, 2021 06:44:00 অপরাহ্ন
0
8
views

জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর চাটখিলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় তারা প্রতিকৃতির ওপরে থাকা পুষ্পস্তবক ভাঙচুর করে। রবিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানায়, শোক দিবস উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে নেতাকর্মীদের নিয়ে আসেন চাটখিল পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান লিটন ও উপজেলা যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন।

উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের সময় মাইকে যুবলীগের সভাপতির নাম না বলাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এনিয়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় তারা একে অন্যকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং পুষ্পমাল্য, পুষ্পস্তবক ভেঙে ফেলে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেন জানান, ফুল দেওয়ার জন্য আগে যাওয়াকে কেন্দ্র করে লিটন ভাইয়ের নেতাকর্মীদের সঙ্গে আমার সমর্থকদের মধ্যে একটু ধাক্কাধাক্কি হয়েছে।

এছাড়া আমাদের মধ্যে আর কোন সমস্যা নেই। পুষ্পস্তবক কারা ভাঙচুর করেছে তা আমার জানা নেই। চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা বলেন, ফুল দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সমস্যা হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির কোন সমস্যা হয়নি। সুত্রঃ কালের কণ্ঠ