চেক টুকরা করে ভিডিও পাঠানোর বিষয় যা বললেন ইভ্যালির সিইও রাসেল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 14, 2021 02:52:23 অপরাহ্ন
0
9
views

যারা চেক ছিঁড়ে ভিডিও পাঠাবে, তাদের ব্যাংক একাউন্টে রিফান্ডের টাকা ডিপোজিট করা হবে বলে অনেকে ক্রেতার মোবাইল ফোনে কল করে চেকগুলো ছিঁড়ে ফেলে ছেঁড়ার ভিডিও পাঠাতে বলছেন ইভ্যালির কর্মকর্তারা। অগ্রিম টাকা নেওয়ার পর দীর্ঘসময়েও যেসব গ্রাহককে পণ্য না দিয়ে রিফান্ড চেক দিয়েছিল ইভ্যালি, তাদের অনেকের মোবাইল ফোনে কল করে চেকগুলো ছিঁড়ে ফেলে ছেঁড়ার ভিডিও পাঠাতে বলছেন কোম্পানিটির কর্মকর্তারা।

যারা চেক ছিঁড়ে ভিডিও পাঠাবে, তাদের ব্যাংক একাউন্টে রিফান্ডের টাকা ডিপোজিট করা হবে বলে জানাচ্ছে ইভ্যালি।যেসব কাস্টমারকে ইভ্যালি রিফান্ড চেক দিয়েছে, তাদের চেকগুলো ক্যাশ করা যাচ্ছে না এরূপ সংবাদের প্রেক্ষিতে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল শুক্রবার (১৩ অগাস্ট) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে জানান এই চেকের টাকা সেইদিন ই আমরা দিয়ে দিয়েছি। মিডল্যান্ড ব্যাংক আমাদের একাউন্ট বন্ধ করে দিয়েছে।

যাদের চেক ছিড়তে বলেছে সবাইকে অন্য ব্যাংক থেকে টাকা দিয়েছি ট্রান্সফার করে দিয়েছি। এরপর এমন ছেড়া লাগবে না এমন ইন্সট্রাকশনও টিমকে দিয়েছি। ইভ্যালির গ্রাহক মো. শামীম হোসেনের চেকের টাকা সঠিক সময়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান। তিনি আরো বলেন আমরাই এই দেশ পরিবর্তন করব। করতে না পারলে এই রকম নিউজ মেনে নিব। সুত্রঃ বিডি ২৪ লাইভ