নায়িকা পরীকে বাঁচাতে অবশেষে ছুটে এলেন নায়ক

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 13, 2021 10:33:05 অপরাহ্ন
0
33
views

নায়িকা পরীমণির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত৷ শুক্রবার (১৩ আগস্ট) ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ নির্দেশ দেন।

ঢালিউডের এ নায়িকার মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমান। মুজিবর রহমানের নেতৃত্বে আট সদস্যের দলের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম হলেন ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক আমান রেজা।

চিত্রনায়ক আমান রেজা গণমাধ্যমকে বলেন, নায়কের কাজ হলো নায়িকার পাশে দাঁড়ানো সহকর্মী ও সহযোদ্ধার জন্য লড়তে পারাটা দায়িত্বের পাশাপাশি এক রকম তৃপ্তিরও।

আমান রেজা আরও বলেন, আমি চলচ্চিত্রবিষয়ক কয়েকটি মামলায় এর আগেও লড়েছি। আদালতে দাঁড়ানো শুধু পেশাগত দায়িত্ব নয়, চলচ্চিত্রের প্রতি এক রকম দায়বোধের ব্যাপারও কাজ করেছে। পরীমণির শুনানির প্রথম দিন ঢাকার বাইরে থাকায় আদালতে উপস্থিত থাকতে পারিনি। তবে আজ থাকতে পেরে ভালো লাগছে।

এর আগে দুই দফায় ছয়দিনের রিমান্ড শেষে শুক্রবার পরীকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটকে রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে জামিন চেয়ে আবেদন করেন পরীমণির আইনজীবী। জামিনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষ। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর পরীকে নিয়ে যাওয়া হয় কাশিমপুর কারাগারে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট পরীমণিকে বনানী থানার মাদক মামলায় চারদিন ও ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুদিনের রিমান্ডে পাঠান আদালত।