আঁচলের নায়ক হতে চেয়েছিলেন রাজ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 11, 2021 11:03:19 অপরাহ্ন
0
50
views

সম্প্রতি মা’দক ও যৌ’ন সরঞ্জামাদিসহ র‌্যা’বের হাতে আ’টক রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজ সর্বশেষ চিত্রনায়িকা আঁচলের নায়ক হতে চেয়েছিলেন। ২০১৯ সালে নিজের জন্ম’দিনে ‘প্রিয়জন প্রয়োজন’ নামে ওই ছবির ঘোষণা দিয়েছিলেন রাজ। সে সময় জানান, ছবিটি নিজেই প্রযোজনা করবেন তিনি।

ছবির পরিচালক হিসেবে সে সময় উল্লেখ করা হয় দেবাশীষ বিশ্বাসের নাম। জন্ম’দিনের ওই আয়োজনে পরিচালকও হাজির ছিলেন। ছবিটির চিত্রনাট্যকার হিসেবে জানানো হয় কলকাতার এনকে সলিলের নাম।

জন্ম’দিনের ওই আয়োজনে হাজির ছিলেন আঁচল। রাজের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব করতালি দিয়ে গ্রহণ করেছিলেন তিনি। পরে গণমাধ্যমে আঁচল বলেন, ‘আমার বিপরীতে দুই নায়ককে দেখা যাবে। নজরুল রাজ ও আরেক নায়ককে ছবিতে দর্শকরা দেখতে পাবেন। আরও চমক থাকবে ছবিতে।’

এদিকে গ্রে’প্তারের পর র‌্যা’ব জানায়, রাজ একেক সময় একেক পরিচয়ে চলাফেরা করেন। কখনও চিত্রপরিচালক, কখনও ব্যবসায়ী আবার কখনও রাজনীতিবিদ। প্র’তারণার মাধ্যমে তিনি অঢেল টাকার মালিক বনে গেছেন।

নজরুল রাজের বাসা থেকে যৌ’ন উত্তেজক সমাগ্রী, বিদেশি ম’দ, ইয়াবা ও সে’ক্স টয় উ’দ্ধার করার কথা জানিয়েছে র‌্যা’ব। বিশেষ ধরনের একটি বিছানাও পাওয়া গেছে সেখানে। তার মোবাইল ফোনে অসংখ্য ত’রুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যা’ব।

এদিকে নজরুল রাজের আ’টকের পর আঁচলের নাম উঠে আসে মিডিয়ায়। একটি সংবাদমাধ্যম জানিয়েই দেয়, আঁচল পুলিশের নজরদারিতে আছেন। তবে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে আঁচল তার ফেসবুকে জানান, ‘মি’থ্যা অ’পবাদ ধা’রালো ছু’রির চেয়েও ভয়ংকর। কাউকে অ’পবাদ দেওয়ার আগে তার সত্যতা যাচাই করা উচিত।’