পরীমনিকে নিয়ে গান গাইলেন নকুল কুমার, মুহূর্তেই ভাইরাল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 9, 2021 05:44:15 অপরাহ্ন
0
53
views

বিনোদন: মাদ’ক মাম’লায় গ্রে’ফতার ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে গান গাইলেন সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস। শনিবার নিজের ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজে গানটি প্রকাশ করা হয়। পরীমনিকে নিয়ে গাওয়া গানটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়েছে।

গত বুধবার রাতে বিপুল মাদ’কসহ বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রে’ফতার করে র‌্যা’ব। মা’দক মা’মলায় বর্তমানে রিমা’ন্ডে রয়েছেন। গানটি দেখতে এখানে ক্লিক করুন। মাদ’ক মাম’লায় গ্রেফ’তারের পর রিমা’ন্ডে জি’জ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি ও বিত’র্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। তবে ত’দন্তের স্বার্থে এ মুহূর্তে তা প্রকাশ করা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশের অ’পরাধ তদ’ন্ত বিভাগ (সিআইডি)।

তদ’ন্তসংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শোবিজের আ’লোচিত এ দুই তারকার অ’পকর্মে জ’ড়িত সমাজের বি’ত্তশালী অন্তত ১৩ জন। এদের ব্যাপারে সু’নির্দিষ্ট তথ্য পেয়েছে সিআইডি। এর মধ্যে ৫ জনের দেশত্যা’গে নিষেধা’জ্ঞা আসছে। যে ১৩ জনকে শনা’ক্ত করা হয়েছে তারা মাঝেমধ্যেই পরীমনি ও পিয়াসার রাতের আসরের অতিথি হতেন। তাদের নিয়ে যেতেন লংড্রাইভে। পরীমনি-পিয়াসার মাধ্যমে ফাঁ’দ পেতে স’রকারি কর্মকর্তাদের দিয়ে বড় বড় কাজ বাগিয়ে নিতেন।

এ কাজে পিয়াসার অধীনে ২০-২৫ জন অনি’ন্দ্য সুন্দরী ত’রুণী রয়েছেন। রিমা’ন্ডে জি’জ্ঞাসাবাদে এদের সবার নাম বলেছেন পরীমনি ও পিয়াসা। এ দুই শোবিজ তারকার সঙ্গে এসব বিত্তশালীদের মোবাইল ফোনের কথোপকথনের রেকর্ড ও অনেক স্থিরচিত্র পেয়েছেন তদ’ন্তসংশ্লি’ষ্টরা। এ ব্যাপারে সিআইডির অতিরিক্ত ডিআইজি ওমর ফারুক বলেন-পরীমনি, পিয়াসা, মৌ, রাজসহ প্রত্যেককে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। জ’ব্দ করা আলামত সম্পর্কে জানতে চাওয়া হচ্ছে।

তদ’ন্তে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে ত’দন্তের স্বার্থে এ মুহূর্তে তা প্রকাশ করা যাচ্ছে না। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, গ্রে’ফতার ব্যক্তিদের প্র’তার’ণা, অ’নৈতিক কার্যক্রম ও ব্ল্যা’কমেই’লিংয়ের মতো অপক’র্মে জ’ড়িত নানা পেশার অনেক নাম জানা গেছে। এসব যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। জি’জ্ঞাসাবাদে তারা যাদের নাম বলেছে তাদের সশ্লি’ষ্টতা সম্পর্কে শতভাগ নিশ্চিত হওয়ার পরই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।