প্রযোজক রাজকে সুন্দরী মডেল সরবরাহ করতেন নীলা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 7, 2021 11:14:36 অপরাহ্ন
0
161
views

চিত্রনায়িকা পরীমনিকাণ্ড ও আলোচিত প্রযোজক নজরুল ইসলাম রাজের ঘটনায় এবার বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। জানা গেছে, রাজের রংমহলে সুন্দরী মডেল, এয়ার হোস্টেস ও অভিনেত্রী সরবরাহ করতেন নীলা আক্তার রুমা ওরফে রামিসা নামের এক মডেল। এই ত’রুণীর ইচ্ছে ছিল নায়িকা হওয়ার। নজরুল রাজ তাকে নায়িকা বানাতে চেয়েছিলেন।

গো’য়েন্দা সূত্র জানিয়েছে, প্রযোজক রাজও টোপ দিয়ে উঠতি বয়সি এই ত’রুণীকে দিয়ে আড়ালে রমরমা যৌ’ন ব্যবসা করতেন। বিনিময়ে অল্প সময়ে তার কোটি কোটি টাকা বনে যায়। ওদিকে, সরল বিশ্বাসে রামিসা নায়িকা হবার স্বপ্নে অপর শুভা, রুবাইয়া, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনাদের মতো একাধিক নারীদের বিভিন্ন প্রলোভনে আভিজাত ক্লাব ঘুরিয়ে তুলে দিতেন রাজের ‘রাজ মাল্টিমিডিয়া’র অফিসেই। যেখানে র‌্যা’বের অ’ভিযানে মিলে মা’দক এবং প’র্নোগ্রাফি তৈরির সরঞ্জাম।

এমনকি দেশীয় শোবিজের ডজনখানেক মডেল-অভিনেত্রী এয়ার হোস্টেস এই নি’ষিদ্ধ ব্যবসার সঙ্গে জ’ড়িত থাকার খবর মিলেছে। এমন দেশি-বিদেশি অর্ধশত মডেল-অভিনেত্রীর নাম এসেছে র‍্যা’বের হাতে। সেই তালিকায় নাম রয়েছে সমালোচিত রামিসা ও চিত্রনায়িকা শিরিন শিলাও। তালিকায় ছয়জন বিমানবালার নাম এসেছে। যাদের মধ্যে নীলিমা, রুবাইয়া, হুমায়রা, নাদিরা উল্লেখযোগ্য।

র‍্যা’ব জানায়, পর্নোচ’ক্রে নাম আছে এমন কথিত মডেলদের সবাই র‍্যা’বের নজরদারিতে আছেন। তারা যে কোনো সময় গ্রে’প্তার হতে পারেন। শুধু নায়িকা বা মডেল নন, বেশ কয়েকজন চিত্রনায়কও মা’দক এবং অ’বৈধ প’র্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জ’ড়িত।

সূত্র আরো জানায়, রাজধানীর গুলশান, উত্তরাসহ অভিজাত শ্রেণির একাধিক ক্লাবে নির্দিষ্ট অর্থের বিনিময়ে সদস্য হন এই নীলা আক্তার রুমা ওরফে রামিসা। উদ্দেশ্য হলো একটাই বিত্তশালী ব্যক্তিদের সঙ্গে সখ্যতা গড়ে তোলা। এটা ছিলো রাজের চ’ক্রে রামিসার গো’পন মিশন। একপর্যায়ে তাদের সঙ্গে খুব ভালো সম্পর্ক তৈরি হলে রাজের হাত ঘুরিয়ে এসব মডেল, শিক্ষার্থী, অভিনেত্রীসহ বিভিন্ন নারী সরবরাহ করতেন বিছানায়।

গো’য়েন্দারা জানান, নীলা আক্তার রুমা নিজেও মা’দকাসক্ত। সে বর্তমানে সিলেট অঞ্চলে আছেন। ঢাকায় তার বাসা ও সম্ভাব‍্য ঠিকানায় খোঁজ নেয়ার পর সিলেটে অবস্থানের বি’ষয়টি জানা যায়। নীলা একজন পেশাদার মডেল এবং সুন্দরী সরবরাহকারী। আলপনা নামের একটি ফ‍্যাশনবি’ষয়ক ম‍্যাগাজিনের মাধ্যমে সে ত’রুণী সংগ্রহের নতুন ফাঁদ তৈরি করছে বলেও খবর রয়েছে গো’য়েন্দাদের কাছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশের এক উপ-পুলিশ কমিশনার বলেন, রাজকে আরোা কে কে সুন্দরী নারী সরবরাহ করতো এবং তাদের পেছনে আর কে কে আছে সেসব বি’ষয়ে খতিয়ে দেখা হবে।