পিএসজিতে মেসি: ৩ বছরের চুক্তি, বেতন নেইমারের চেয়ে বেশি!

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 7, 2021 05:45:45 অপরাহ্ন
0
39
views

আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার সঙ্গে মেসির সম্পর্ক শেষ। ফুটবলপ্রেমী ও মেসিভক্তদের মনে এখন বড় প্রশ্ন, কোথায় যাচ্ছেন মেসি? এরই মধ্যে নানাভাবে খবর প্রকাশ হয়ে গেছে- ফরাসী ক্লাব পিএসজিতেই যাচ্ছেন মেসি। পিএসজির তারকা ফুটবলার নেইমার অনেক আগে থেকেই স্বাগত জানিয়ে বসে আছেন মেসিকে। এবার কর্মকর্তারাও আনুষ্ঠানিক চুক্তি সম্পন্নের কাজটি করতে যাচ্ছেন। পার্ক ডি প্রিন্সেসেই মেসির ভবিষ্যৎ থিতু হতে যাচ্ছে- এটা অনেকটাই নিশ্চিত।

স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, পিএসজিতে যে পারিশ্রমিক পেয়ে থাকেন নেইমার, তার চেয়েও বেশি দেয়া হচ্ছে মেসিকে। শুধু তাই নয়, আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে তিন বছরের চুক্তি করতে যাচ্ছে ফরাসী ক্লাবটি। ফরাসি প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে জানাচ্ছে, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরো বাড়ানো যাবে। সে প্রসঙ্গও রেখে দেয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়া হবে। যা নেইমারের চেয়ে ৫ মিলিয়ন বেশি।

বৃহস্পতিবার যখন মেসি এবং বার্সেলোনা বিচ্ছেদের ঘোষণা আসে তখন থেকেই কাজ করে যাচ্ছে পিএসজি। তারা খুবই বদ্ধপরিকর যে, যেভাবেই হোক মেসিকে তাদের চাই। এ সুযোগটা যেভাবেই হোক নিতে হবে। মেসিও ২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগ রানারআপদের সঙ্গে চুক্তি করতে রাজি।

প্রসঙ্গত, পিএসজিতে নেইমার পারিশ্রমিক পেয়ে থাকেন ৩৫ মিলিয়ন ইউরো। নেইমারই এখনও পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ফুটবলার। পিএসজির সঙ্গে মেসির বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিকে চুক্তি হলে মেসিই হবেন বর্তমান বিশ্বের সবচেয়ে পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার। সুত্রঃ বিডি ২৪ লাইভ