পরীমণির গাড়ির উপহারদাতাকে খুঁজছে পুলিশ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 6, 2021 10:23:09 অপরাহ্ন
0
13
views

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণিকে গ্রেপ্তারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে একের পর এক বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। চাঞ্চল্যকর তথ্যের মধ্যে এবার আলোচনায় এসেছে পরীমণির ব্যবহৃত ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়িটি নিয়ে। সাড়ে তিন কোটি টাকার গাড়িটি পরীমণিকে কে উপহার দিয়েছেন, সে বিষয়েও জিজ্ঞাসাবাদে তথ্য পেয়েছেন গোয়েন্দা পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্রে জানা যায়, পরীমণি ব্যবহৃত গাড়িটি ব্যাংক লোন কিংবা নগদ টাকা দিয়ে কেনননি। দেশের একটি বেসরকারি ব্যাংকের চেয়ারম্যানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের ভিত্তিতে পরীমণি তার কাছ থেকে গাড়িটি উপহার হিসেবে পেয়েছেন। যদিও পরীমণির পক্ষ থেকে গাড়িটি ব্যাংক লোন করে ক্রয় করা হয়েছিল বলে বলা হয়েছিল।

গত ৪ আগস্ট বনানীর নিজ বাসা থেকে মাদকসহ গ্রেপ্তার করা হয় নায়িকা পরীমণিকে। পরে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পরীমণিকে জিজ্ঞাসাবাদের মাধ্যমেই গাড়িটির বিষয়টি উঠে এসেছে। রিমান্ডে পরীমণির দেওয়া তথ্য অনুযায়ী ওই ব্যাংক চেয়ারম্যানের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। রয়েছেন নজরদারিতেও।

প্রসঙ্গত, গত বছরের ২৪ জুন পরীমণির সাদা রঙের হ্যারিয়ার গাড়িটি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই তিনি প্রায় সাড়ে তিন কোটি টাকার রয়েল ব্লু রঙের মাসেরাতি গাড়িটি ক্রয় করেন।