প্রেমে সাড়া না দেয়ায় কি’শোরীকে ধ”ণ, অতঃপর..

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 5, 2021 01:44:13 অপরাহ্ন
0
7
views

সারাদেশ: নরসিংদীর রায়পুরা উপজে’লার বাঁশগাড়ি ইউপির দিঘলিয়াকান্দি গ্রামের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কি’শোরীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে। বুধবার (৪ আগস্ট) দুপুরে ওই কি’শোরীর মা ২ জনকে আ’সামি করে রায়পুরা থানায় একটি মা’মলা করেন। অ’ভিযুক্তরা হলেন, রায়পুরা উপজে’লার বাঁশগাড়ি ইউপির দিঘলিয়াকান্দি গ্রামের হযরত আলীর ছেলে সালামত উল্লাহ ওরফে সামছুল এবং জলিল মিয়ার ছেলে সাগর মিয়া।

ভু’ক্তভোগী কি’শোরীর পরিবারের অ’ভিযোগ, প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ২ জন মিলে ধ”ণ করেছে। মা’মলার বিবরণে জানা যায়, সাগর মিয়া দীর্ঘদিন ধরে ওই কি’শোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আর তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কি’শোরীর উপর ক্ষু’ব্ধ হয় সাগর। গত শনিবার রাতে ওই কিশোরীর বাড়িতে ওত পেতে থাকে সাগর ও সামছুল নামে এই দুই যুবক।

পরে ঘরের বাইরে বের হলে ওই কি’শোরীর টেনে প্রায় ২০০ গজ দূরে নিয়ে ধ”ণ করে। এ সময় কি’শোরীর চি’ৎকারে পরিবারের সদস্যরা ঘর থেকে বের হয়ে আসলে তারা পা’লিয়ে যায়। রায়পুরা থানার এসআই দেব দুলাল দে জানান, ধ”ণ মা’মলা হওয়ার পর ওই ভু’ক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরই মধ্যে মা’মলার প্রধান আসামী সালামত উল্লাহ ওরফে সামছুলকে গ্রে’প্তার করা হয়েছে। অন্য আসামীকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।