বিয়ের আশ্বাসে কিশোরীকে ডেকে নিয়ে গণধর্ষণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 2, 2021 02:47:36 অপরাহ্ন
0
8
views

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বিয়ের আশ্বাসে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরও তিন যুবক পলাতক রয়েছে। গ্রেফতার মো. রুবেল (২৬) সোনাইমুড়ী উপজেলার বাট্রা এলাকার মৃত আবুল খায়েরের ছেলে। রোববার দুপুরে গ্রেফতার আসামি রুবেলকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে তাকে উপজেলার সোনাইমুড়ী বাজার থেকে আটক করে পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, রুবেল প্রথমে বিয়ের আশ্বাস দেখিয়ে গত ২৫ জুলাই উপজেলার ছনগাঁও এলাকার রেললাইনের আগে ছনখোলায় ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে ৩০ জুলাই রাত ১১টার দিকে রুবেলের ফুপাতো ভাই জুয়েলসহ (২৫) অজ্ঞাত আরও দুজন মিলে উপজেলার রশিদপুর গ্রামের অজ্ঞাত জায়গায় নিয়ে তাকে পুনরায় পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় নির্যাতিত কিশোরী বাদী হয়ে রোববার সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

সোনাইমুড়ী থানার ওসি মো. তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিত কিশোরী নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। পুলিশ মৌখিকভাবে অভিযোগ পেয়েই অভিযুক্ত আসামিকে আটক করে। আদালতে অভিযুক্ত আসামি ১৬৪ ধারায় নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ। সুত্রঃ যুগান্তর