গলায় চাপাতি ধরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 1, 2021 06:11:14 অপরাহ্ন
0
16
views

মাগুরার মহম্মদপুরে গলায় চাপাতি ধরে ভয় দেখিয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি হলেন বাবর আলী ওরফে বাবু মোল্যা। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার বালিদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। বাবু মোল্যা গোপীনাথপুর গ্রামের মৃত সিদ্দিক মোল্যার ছেলে। এ ঘটনায় ধর্ষণকৃত ওই নারীর দায়ের করা মামলায় রোববার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই নারী রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। এ অবস্থায় টিনের বেড়া কেটে বাবু ও তার এক সহযোগীকে নিয়ে ওই নারীর রুমে সুকৌশলে প্রবেশ করে। পরে দেশীয় অস্ত্র চাপাতি গলায় ধরে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বাবুকে আটক করে এবং অন্যজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মহম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মহম্মদপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। বাবু নামের এক ব্যক্তিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আরেকজনকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে । সুত্রঃ যুগান্তর