বিশাল মুখের ফাঁকা নিয়ে বিশ্ব রেকর্ড করলেন ত’রুণী (ভিডিও)

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 1, 2021 11:17:03 পূর্বাহ্ন
0
20
views

অনলাইন ডেস্ক: হাঁ মুখের ফাঁকা জায়গা বিশাল হওয়ায় গিনেস বুকে নাম উঠলো মা’র্কিন ত’রুণী সামান্থা রামসডেল’র। তিনি ২ দশমিক ৫৬ ইঞ্চি পর্যন্থ মুখ হাঁ করে ফাঁকা করতে পারেন। মুখের বিশাল এই ফাঁকা জায়গার জন্যই গিনেস বুকে নারী তালিকায় জায়গা পেয়েছেন টিকটক তারাকা সামান্থা রামসডেল (৩১)।

মুখের বিশাল ফাঁকা জায়গার জন্য টিকটকে তার ফলোয়ার রয়েছে ১০ লাখেরও বেশি। বিশাল এই মুখে তিনি গোটা একটা আপেল পুরে ফেলতে পারেন। সোশ্যাল মিডিয়ায় এরকম অনেক ভিডিও পোস্ট করেছেন তিনি। সামান্থা তার মুখে ফাঁকা জায়গা মাপার জন্য স্থানীয় এক দাঁতের চিকিৎসকের কাছে গিয়েছিলেন। এ সময় গিনেস বিশ্ব রেকর্ডের একজন বিচারকও ছিলেন।

ড. এলকে চ্যাং সেই বিচারকের সামনেই ডিজিটাল ক্যালিপারের মাধ্যমে সামান্থার মুখ হাঁ করার পর ঠোঁটের ও’পর থেকে নিচ পর্যন্ত মাপেন। এরপরই রেকর্ডের তালিকায় থাকা অন্যদের পেছনে ফে’লে শীর্ষে জায়গা করে নেন তিনি। সামান্থা গিনেস বুকে জায়গা পাওয়ার পর জানিয়েছেন, এই বয়সে এমন একটা স্বীকৃতি পেয়েছি যার জন্য অতীতে সবসময় হীনমন্যতায় ভুগেছি। সবসময় চাইতাম এটা ছোট হলে কতোই না ভালো হতো। কিন্তু এখন এটাই আমার বিশাল অর্জন। সূত্র : ডেইলি মেইল