‘আমনে আর ওরে মাইরেন না, ও মইরা যাইবে’, যুবককে নি’র্যাতনের ভিডিও ভাইরাল

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : আগস্ট 1, 2021 09:45:55 পূর্বাহ্ন
0
42
views

সারাদেশ:’আমনে আর ওরে মাইরেন না, ও মইরা যাইবে’ রুপা দাস নামে এক নারী অকুতি করছিলো। তাতেও মন গলেনি নি’র্যাতনকারী মুদি ব্যবসায়ী আব্দুল সালাম সরদারের। তিনি নি’র্যাতনের শি’কার কাঠমিস্ত্রি নির্মল দাসের স্ত্রীকে উচ্চ স্বরে এই কথা কম বল বলে ধমক দিতে দিতে উপর্যপুরি লা’ঠি দিয়ে পেটাচ্ছিলেন। এ সময়ে নির্মাল দাসের দুই হাত ও কোমর রশি দিয়ে একটি সুপারি গাছে বা’ধাঁ ছিলো।

বরিশালের হিজলা উপজে’লায় কাউরিয়া বাজারে সিগারেট চু’রির অ’ভিযোগে ওই এলাকার কাঠ মিস্ত্রী নির্মল দাসকে খেলার মাঠে সুপারি গাছে বেঁ’ধে নি’র্মমভাবে পেটাচ্ছিলেন দোকানি। শনিবার (৩১ জুলাই) বেলা ১১টার দিকে হিজলা উপজে’লার কাউরিয়া বাজারে ঘটে এই নি’র্যাতনের ঘটনা। গাছে বেঁ’ধে যুবকে নি’র্যাতনের ১৬ সেকেন্ডের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, কাউরিয়া বাজারের মুদি ব্যাবসায়ী আব্দুস সালামের দোকন থেকে সিগারে চু’রি করে নির্মল। এ অ’ভিযোগে তাকে দোকানী আব্দুস সালাম বাড়ী থেকে ডেকে এনে বাজার সংলগ্ন মাঠের পাশে একটি সুপারি গাছের সাথে বেধেঁ বে’ধড়ক পে’টায়। এ সময়ে নির্মলে স্ত্রী স্বামীকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও লা’ঞ্চিত করে এবং ধাক্কা দিয়ে ফে’লে দেয় সালাম। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে মুদি দোকানী আব্দুস সালমকে আ’টক করে। পাশাপাশি নির্মলকে উ’দ্ধার করে থানায় নিয়ে যায়।

রূপা দাস অ’ভিযোগ করে বলেন, আমার স্বামী নির্মলকে বিনা অ’পরাধে সালাম দোকানদার গাছের সাথে বেধে পি’টিয়ে আ’হত করে। এ সময়ে তাকে বাঁচাতে গেলে আমাকেও লা’ঞ্চিত করে এবং ধাক্কা দিয়ে ফে’লে দেয়। নির্মাল যদি সিগারেট চু’রি করে থাকে তার দাম দিয়ে দিয়ে দিবো বলেছিলাম, কিন্তু সালাম দোকানদার আমার আকুতি মিনতি না শুনে তাকে উপর্যপুরি পেটাচ্ছিল। পরবর্তীতে স্থানীয়রা সালিশ করবে বলে আশ্বাস দিয়ে সালামের হাত থেকে তাকে উ’দ্ধার করে।

অ’ভিযুক্ত মুদি ব্যবসায়ী সালাম জানান, গতকাল সকালে দোকান খোলা রেখে বাইরে গিয়েছিলাম। ফিরে এসে সিসি ক্যামেরায় নির্মলকে সিগারেট চু’রি করতে দেখি। সেই কারণে আর রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি। তাকে মা’রধর করা হয়েছে। হিজলা থানার ওসি পরিদর্শক (ত’দন্ত) তারিক হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মুদী দোকানি আব্দুস সালামকে আ’টক করা হয়েছে। এ ঘটনায় একটি মা’মলা দা’য়ের প্রস্ততি চলছে।