প্রেমে প্রত্যাখ্যাত হয়ে মাদ্রাসাছাত্রীর বি’ষপান, হাসপাতালে মৃ’ত্যু

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 31, 2021 10:25:10 অপরাহ্ন
0
20
views

সারাদেশ: বগুড়ারর দুপচাঁচিয়া উপজে’লার মোস্তফাপুর গ্রামে ফাহমিদা আক্তার রুমি (১৮) নামে এক মাদ্রাসাছাত্রী মৃ’ত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বগুড়ার সিটি স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে রুমি বি’ষপানে আত্মহ’’ত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে অ’ভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে ওই ছাত্রী চিঠিতে রব্বানির সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্তারিত লিখে গেছেন।

চিঠিতে ওই ছাত্রী অ’ভিযোগ করেন, একই গ্রামের গোলাম রব্বানীর সঙ্গে রুমির সম্পর্ক ছিল। এক পর্যায়ে রব্বানী গো’পনে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ধারণ করে রাখে। পরে ওই ছবি দেখিয়ে তাকে ব্ল্যা’কমেইল করতে থাকে। এতে মা’নসিকভাবে ভে’ঙে পড়ে রুমি। বিয়ের জন্য চা’প দিলে রব্বানি তালবাহা’না করতে থাকে। এতে মা’নসিক চা’প নিতে না পেরে রুমি আত্মহ’’ত্যা করে।

রুমির নানা ফরিদ উদ্দিন অ’ভিযোগ করেন, গোলাম রব্বানীর কারণেই আমার নাতি আত্মহ’’ত্যা করেছে। আমরা রব্বানীর বি’রুদ্ধে মা’মলা করতে গেলে থানার ওসি পোস্ট মর্টেমের রিপোর্টের জন্য অপেক্ষা করতে বলেছেন। এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার ওসি হাসান আলী ইত্তেফাক অনলাইনকে বলেন, পোস্ট মর্টেম রিপোর্ট হাতে পাওয়ার পর আসল ঘটনা জানা যাবে। পরবর্তীতে জ’ড়িতদের বিরুদ্ধ আইনি ব্যবস্থা নেওয়া হবে।