হাসপাতাল থেকে লাফ দিলেন ক’রোনা রো’গী

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 31, 2021 10:03:56 অপরাহ্ন
0
10
views

সারাদেশ: চাঁদপুর স’রকারি জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিট চিকিৎসাধীন বিউটি বেগম (৩৫) নামের এক ক’রোনা রো’গী হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে ‘আত্মহ’’ত্যার চেষ্টা’ করেছেন। আজ শনিবার বিকেল ৬টার দিকে চাঁদপুর এ ঘটনা ঘটে। আ’হত ওই নারী হাইমচর উপজে’লার আলগী গ্রামের বাসিন্দা খোকন মিয়ার স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, ক’রোনা পজিটিভ বিউটি বেগম গত ১১ দিন ধরে হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে দ্বিতীয় তলায় চিকিৎসাধীন। হাসপাতাল থেকে লাফ দেওয়ায় তার ডান পায়ের গোড়ালি ভে’ঙে গেছে এবং মাথায় মা’রাত্মক আ’ঘাত পেয়েছেন বলে জানা গেছে। পরে তাকে দ্রুত জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।

আ’হতের শ্বশুর জানান, গত ১১ দিন ধরে তার ছেলের স্ত্রী নিয়ে তিনি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে আছেন। পারিবারিকভাবে কোনো স’মস্যা তাদের নেই। ছেলের স্ত্রীকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই দু’র্ঘটনার কথা তিনি শুনতে পান। এ বি’ষয়ে চাঁদপুর স’রকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোহাম্ম’দ ওমর ফারুক রূপক বলেন, ‘আমি যতটুকু জানি, সে ক’রোনায় আ’ক্রান্ত হলেও তার শা’রীরিক অবস্থা অনেকটা ভালো ছিল। তবে ক’রোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা তা থেকেও এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি নিয়েছি।’

এ বি’ষয়ে চাঁদপুর স’রকারি জেনারেল হাসপাতালে ক’রোনা বি’ষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আ’হত নারী ক’রোনা পজিটিভ অবস্থায় আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় তার পায়ের গোড়ালি পুরোপুরি ভে’ঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেওয়া হয়েছে।