কথা কাটাকাটি হওয়ায় র‌্যাব সদস্যের মাথা ফাটিয়ে দিলেন যুবদল নেতা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 30, 2021 03:08:25 অপরাহ্ন
0
14
views

হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে যাওয়া এক র‌্যাব সদস্যের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজুর বিরুদ্ধে। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনা বাজারে গত বুধবার এ ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে ওই ঘটনায় পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, একটি হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে বুধবার দিনাজপুর থেকে সাদা পোশাকে কয়েকজন র‌্যাব সদস্য বৈরচুনা ইউনিয়নে আসেন।

এরপর বৈরচুনা বাজারের মিলন হোসেনের বাড়িতে গিয়ে তাকে ওই হত্যার মামলার বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করেন। পরে বাড়ির পাশের চায়ের দোকানে মিলনসহ র‌্যাব সদস্যরা চা খেতে থাকেন। মামলার এজাহার ও পুলিশ সূত্রে আরও জানা যায়, র‌্যাবের জিজ্ঞাসাবাদের বিষয়টি বাড়ির লোকজনের কাছে জানতে পেরে মিলনের বড় ভাই ও উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু সেই চা দোকানে যান এবং র‌্যাব সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি করতে থাকেন।

এক পর্যায়ে যুবদল নেতা রাজু পানি খাওয়ার গ্লাস দিয়ে র‌্যাব সদস্য রনি ইসলামের মাথায় আঘাত করেন। সেই আঘাতে র‌্যাব সদস্যের মাথা ফেটে যায়। ঘটনার পর পরই পালিয়ে যান রেজাউল ও তার ভাই মিলন। র‌্যাবের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়। তিনি দৈনিক আমাদের সময়কে বলেন, ‘র‌্যাবের পক্ষ থেকে নায়েক সুবেদার ফুলমিয়া সরকার বাদী হয়ে রেজাউল ও তার ভাই মিলনের নামে একটি মামলা দায়ের করেছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’ সুত্রঃ আমাদের সময়