প’রকীয়া প্রেমিকার সঙ্গে মধ্যরাতে দেখা, যেভাবে ধরা পড়লেন পুলিশ সদস্য

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 30, 2021 12:44:42 অপরাহ্ন
0
28
views

সারাদেশ: মধ্যরাতে প’রকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পুলিশ সদস্য পারভেজ হোসেন। এ সময় স্থানীয়রা তাকে অ’বরুদ্ধ করে রাখে। বি’ষয়টি জানতে পেরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনন্দ মোহন্ত ওই পুলিশ সদস্যকে উ’দ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বুধবার (২৮ জুলাই) বগুড়ার শেরপুর উপজে’লার পৌর এলাকার গোসাইপাড়া।

জানা গেছে, এ ঘটনায় পুলিশের ওই সদস্যকে শেরপুর থানা থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছে, বেস’রকারি একজন এনজিও কর্মকর্তা স্ত্রীকে নিয়ে পৌরশহরের গোসাইপাড়াস্থ একটি বহুতল ভবনের ভাড়া বাসায় থাকতেন। চাকরির কারণে ওই এনজিও কর্মকর্তাকে বাইরে থাকতে হয়।

এই সুযোগে তার স্ত্রীর সঙ্গে প’রকীয়ায় লিপ্ত হয় পুলিশ সদস্য পারভেজ হোসেন। গত দুই মাস ধরে এই সম্পর্ক চলছে তাদের মধ্যে। সেই সূত্র ধরে বুধবার রাতে পারভেজ তার প্রেমিকার সঙ্গে দেখা করতে আসলে এলাকাবাসী অ’বরুদ্ধ করে তাকে। পরে বি’ষয়টি জানতে পেরে শেরপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উ’দ্ধার করে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানিয়েছেন, দুই মাস আগে অস্থায়ীভাবে থানায় নিয়মিত ডিউটি করার জন্য এসেছিলেন কনস্টেবল পারভেজ। তাকে কেন্দ্র করে একটি অ’নৈতিক ঘটনার অ’ভিযোগ ও অ’বরুদ্ধ থাকার বি’ষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। শেরপুর থানা থেকে তাকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে পাঠানো হয়েছে।