কাপাসিয়ায় কঠোর লকডাউনে বেপরোয়া কাভার্ডভ্যান চাপায় এনজিও কর্মী নিহত

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 29, 2021 10:40:12 অপরাহ্ন
0
7
views

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটনঃ গাজীপুরের কাপাসিয়া উপজেলায় রাওনাট পঞ্চায়েত বাড়ি সংলগ্ন মাসুম মার্কেট এলাকায় কঠোর লকডাউনের চলাকালীন বেপরোয়া কাভার্ডভ্যান চাপায় মতিউর রহমান (২৮) নামে মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ১ টার দিকে কাপাসিয়া – চাঁদপুর সড়কের মাসুম মার্কেট এলাকার মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত এনজিও কর্মীর নাম হাবিবুর রহমান। সে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা উপজেলা গোয়ালকান্দি গ্রামের মোহাম্মদ নবীর উদ্দিনের ছেলে। তিনি কাপাসিয়ায় সদরের বাঁশতলা মোড়ে সোসাইটি ফর ডেভলপমেন্ট সার্ভিস নামের একটি এনজিওতে চাকরি করতেন।

কাপাসিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক সাজ্জাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কাপাসিয়া থানাপুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সারাদেশে লকডাউন চলছে। তাই কোন যানবাহন না থাকায় নিজ মোটরসাইকেল নিয়েই চাঁদপুর থেকে কাপাসিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন এনজিও কর্মী হাবিবুর রহমান। পথিমধ্যে পঞ্চায়েত বাড়ি মোড় সংলগ্ন মাসুম মার্কেট এলাকায় পৌঁছলে বেপরোয়া কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, এ ঘটনায় কাভার্ ভ্যানসহ চালককে আটক করেন। এ ঘটনায় কাপাসিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন।