স্ত্রীকে হত্যা করে উঠানে মাটিচাপা, ৩৬ দিন পর ধরা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 28, 2021 06:02:53 অপরাহ্ন
0
16
views

মৌলভীবাজারের কমলগঞ্জের পাত্রখোলা চা বাগানে রাগের মাথায় স্ত্রী সুচিত্রা শব্দকরকে (৪০) হত্যা করে লাশ নিজ বাড়ির আঙ্গিনায় মাটি চাপা দেয় ঘাতক স্বামী সুবাস বাউরী (৪৮)। ঘটনার ৩৬ দিন পর মেয়ের অভিযোগে পুলিশ উদ্ধার করলো অর্ধগলিত লাশ। পুলিশ গ্রেপ্তার করেছে স্বামীকে। ঘটনায় মেয়ে সীমা শব্দকর বাদী হয়ে তার মাকে হত্যা করার দায়ে বাবার বিরোদ্ধে একটি হত্যা মামলা করছে। আজ বুধবার উপজেলার পাত্রখোলা চা বাগানে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাত্রখোলা চা বাগান বাজার এলাকা থেকে ১ মাস আগে সুচিত্রা নিখোঁজ হয়েছিলেন। ওই নারী পাত্রখোলা চা-বাগান বাজারে পরিচ্ছন্নতার কাজ করতেন। দীর্ঘ এক মাস ৬ দিনেও তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ অবস্থায় তার মেয়ে সিমা মা কোথায় ও কিভাবে নিখোঁজ হলো এ নিয়ে বাবাকে জেরা শুরু করলে তিনি জানান পারিবারিক কলহের জেরে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলের তার মৃত্যু হয়েছিল। তখন তিনি ঘরের আঙ্গিনায় স্ত্রীর লাশ পুঁতে রাখেন।

কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মেয়ে বাদী হয়ে তার মাকে খুন করার দায়ে বাবার বিরুদ্ধে একটি হত্যা মামলা করছে। এ মামলায় আটক সুবাসকে গ্রেপ্তার দেখানো হবে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুত্রঃ কালের কণ্ঠ