স’ন্তানের সামনে বাবা খু’নের মা’মলায় ‘ব্লেড বাবু’ গ্রে’প্তার

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 25, 2021 10:26:29 পূর্বাহ্ন
0
21
views

সারাদেশ: দশ একর জমি দ’খল করতেই লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সং’সদ সদস্য (এমপি) ও তরিকত ফেডারেশনের সাবেক মহাস’চিব এম এ আউয়ালের নির্দেশেই সাহিনুদ্দিনকে তার স’ন্তানের সামনেই কু’পিয়ে হ’’ত্যা করা হয়। এ ঘটনায় মা’মলার আরেক আ’সামি মঞ্জুরুল হাসান বাবু (২২) ওরফে ইয়াবা বাবু ওরফে ব্লেড বাবুকে গ্রে’প্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৪ জুলাই) রাত ৯টার দিকে মিরপুর ১২ নম্বর (পল্লবী পুরান থানা) লাল মাঠ এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। পল্লবী থানা উপ-পরিদর্শক (এসআই) সজিব খান বলেন, পল্লবী পুরান থানা সংলগ্ন লাল মাঠ থেকে আ’সামি মঞ্জুরুল ইসলাম বাবু ওরফে ইয়াবা বাবুকে গ্রে’প্তার করা হয়েছে। আ’সামিকে আ’টক করে জি’জ্ঞাসাবাদ করা হলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন।

পরে থানায় নিয়ে এসে মা’মলার কাগজপত্র দেখে বুঝা যায় বাবু সাহিনুদ্দিন হ’’ত্যা মা’মলার ২০ নম্বর আ’সামি। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, সাহিনুদ্দিন হ’’ত্যা মা’মলার আরেক আ’সামিকে গ্রে’প্তার করা হয়েছে। এসআই সজিব খান আ’সামিকে গ্রে’প্তার করেছেন। আ’সামি বাবু ওরফে ইয়াবা বাবুকে পল্লবী থানার মা’মলায় আজ রোববার (২৫ জুলাই) আ’দালতে হাজির করা হবে।

এর আগে রোববার (১৬ মে) পল্লবীতে আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বি’রোধের জের ধরে স’ন্তানের সামনেই সাহিনুদ্দিন (৩৪) নামে এক যুবককে কু’পিয়ে হ’’ত্যা করা হয়। ওইদিন বিকেলে ৭ বছর বয়সী শি’শু স’ন্তান মাশরাফিকে নিয়ে মোটরসাইকেলে ঘুরছিলেন সাহিনুদ্দিন। এমন সময় একজনের ফোনকল পেয়ে পল্লবীর ৩১ নম্বর রোডে দেখা করতে যায়। সেখানে পৌঁছালে দু’র্বৃত্তরা শি’শু মাশরাফিকে মোটরসাইকেল থেকে নামিয়ে তার বাবা সাহিনুদ্দিনকে ৬-৭ জন এ’লোপাথাড়ি কো’পাতে থাকেন। ৫/৬ মিনিটের মধ্যে মৃ’ত্যু নিশ্চিত করার পর ঘটনাস্থল থেকে পা’লিয়ে যান দু’র্বৃত্তরা।

সাহিনুদ্দিনের শরীরের মাথা, গ’লাসহ ও’পরের অংশ ধা’রালো অ’স্ত্রের কো’পের অসংখ্য জ’খম পাওয়া গেছে। এ ঘটনায় নি’হত সাহিনুলের মা আকলিমা বেগম বা’দী হয়ে নামধারী ২০ জনকে এবং অ’জ্ঞাতপরিচয় ১৪/১৫ জনকে আ’সামি করে পল্লবী থানায় একটি হ’’ত্যা মা’মলা দা’য়ের করেন। মা’মলাটি প্রথমে থানা পুলিশ ত’দন্ত করলেও পরে এর ত’দন্তভার দেওয়া হয় গো’য়েন্দা (ডি’বি) মিরপুর বিভাগকে।