ক’রোনায় আ”ক্রান্ত স্ত্রীকে হাসপাতালে ফে’লে চলে গেলেন স্বামী , মৃ”ত্যুর পর বেওয়ারিশ হিসেবে দাফন

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 8, 2021 06:40:28 অপরাহ্ন
0
14
views

মঙ্গলবার সকালে আসমা আক্তার (৩৮) নামের ক’রোনা পজিটিভ এক নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । স্ত্রীকে হাসপাতালে রেখেই স্বামী মোজাম্মেল চলে যান। রাতে রো’গীর অবস্থার অ’বনতি হলেও তার স্বামীকে খুঁজে পাওয়া যায়নি। বুধবার রাত ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃ’ত্যু হয় আসমার। এরপর থেকে তার লা’শ পড়ে থাকে হাসপাতালে। পরে বা’ধ্য হয়ে কর্তৃপক্ষ লা’শটি বেওয়ারিশ হিসেবে দাফনের উদ্যোগ নেন।

আসমা আক্তারের বাড়ি ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকার মৌলভীপাড়ায়। চমেক হাসপাতাল পুলিশ ফাঁ’ড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, ক’রোনা আ’ক্রান্ত হওয়ার পর ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান। তিনি মা’রা যাওয়ার পর থেকে বেশ কয়েকবার হাসপাতালের রেজিস্ট্রারে দেওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করা হলেও ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে হাসপাতালের চিকিৎসকসহ দায়িত্বরতরা বি’ষয়টি পুলিশকে অবহিত করেন।

পুলিশ বৃহস্পতিবার সকাল পর্যন্ত চেষ্টা করেও আসমার কোনো স্বজনের খোঁজ পাননি। এ অবস্থায় আসমার লা’শ পুলিশ বেওয়ারিশ হিসেবে কোয়ান্টাম ফাউন্ডেশন নামের একটি সংগঠনের কাছে হস্তান্তর করেছে। ওই সংগঠনের স্বেচ্ছাসেবী শরীফুল ইসলাম জানান, ডেথ সার্টিফিকেটসহ লা’শ আমাদের বুঝিয়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আমরা চমেক হাসপাতালের মসজিদে লা’শের গোসল করিয়ে জানাজা শেষে নগরীর সিটি করপোরেশনের আরেফিন নগর কবরস্থানে দাফন করব। সুত্রঃ সমকাল