পাত্রী পছন্দ হয়নি তাই বিয়ের মঞ্চে ছেলেকে জুতাপেটা করলেন মা

স্বাধীন নিউজ ২৪.কম
প্রকাশ : জুলাই 8, 2021 03:33:42 অপরাহ্ন
0
10
views

বাবা-মায়ের অমতে বিয়ে করার ঘটনা নতুন কিছু নয়। কোনো পরিবার হয়তো পাত্রীকে পছন্দ করেন না, কোনো পরিবার আবার পাত্রকে। সেক্ষেত্রে অনেকসময় নিজেদের উদ্যোগেই পাত্র-পাত্রী বিয়ে করে ফে’লেন। এ কারণে অনেক সময় পরিবার ছেলে বা মেয়ের সঙ্গে সম্পর্ক ছেদ করেন। কিন্তু তাই বলে পাত্রী পছন্দ না হওয়ায় বিয়ের আসরে এসে ছেলেকে মায়ের জুতাপেটা করার ঘটনা কমই শোনা গেছে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের হামিরপুর জে’লায়। গোটা ঘটনাই কামেরাব’ন্দি করেছেন বিয়ের আসরের অতিথিরা।

ভারতীয়গণমাধ্যম আননন্দবাজারের খবর অনুযায়ী, গত ৩ জুলাই হামিরপুর জে’লার সমেরপুর গ্রামে এক বিয়ের অনুষ্ঠান চলছিল। বাবা-কনের মালাবদলের সময় হঠাৎ সেখানেই হাজির হন বরের মা। এরপর সোজা মঞ্চে গিয়ে শত শত অতিথির সামনে বরকে জুতাপেটা শুরু করেন। তাকে থামাতে ছুটে আসেন অতিথিরা। শেষমেশ ওই নারীকে তারা থামাতে সক্ষম হন। পরবর্তীতে খুব দ্রুততার সঙ্গে বিয়ের বাকী সব নিয়ম পালন করা হয়।

জানা গেছে, ওই বিয়েতে সায় ছিল না পাত্রের পরিবারের। স্বজাতে বিয়ে না করে আ’দালতে গিয়ে রেজিস্ট্রি করে ঘর বেঁ’ধেছিলেন উত্তরপ্রদেশের ওই যুবক। সে বিয়ের পর একসঙ্গেই বসবাস করছিলেন নবদম্পতি। পাত্রীর বাবার ইচ্ছা অনুযায়ী ধুমধাম করে বিয়ের আয়োজন করা হয়েছিল। কিন্তু বিয়েতে ছেলের পরিবারকে আমন্ত্রণ জানানো হয়নি। এরপরই ঘটে এই বিপত্তি। সুত্রঃ সমকাল